মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
Uncategorized

দীপু হাজরা’র ‘অরুপার গল্প’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০

সম্প্রতি চিত্রায়ন হলো একক নাটক ‘অরুপার গল্প’। অঞ্জন আইচের রচনায় নাটকটি পরিচালনা করেছেন নির্মাতা দীপু হাজরা। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, তাসনুভা তিশা, সমাপ্তী মাসউক, সূচনা আজাদ, মীর শহীদ, পিপুলী ইসলাম, ফকির মাহমুদ জাকির, সরকার আরিফুল ইসলাম, কাশেম প্রধান, আবুল হোসেন প্রমুখ।

গল্পে দেখা যাবে, অরুপার বিয়ের সব ঠিকঠাক, ছেলে কানাডা প্রবাসী। কিন্তু এ বিয়েতে অরুপা একদমই রাজী না। তারপরও বিয়ের দিন এগিয়ে আসতে থাকে। অরুপা তার হবু বরকে নিয়ে একদিন ঘুরতে বের হয়। ঢাকার একটু বাহিরে খুব সুন্দর একটি জায়গায় হঠাৎ তাদের গাড়ী নষ্ট হয়ে যায় আর তখন সেখানে এসে উপস্থিত হয় একদল মাস্তান। তাদের দেখে অরুপাকে ফেলে পালিয়ে যায় তার হবু স্বামী।

অরুপাকে যিম্মি করে মাস্তানরা। কিন্তু কিছুক্ষণ পর নিজেকে সামলে নিয়ে মাস্তানদের হাত থেকে পালায় অরুপা। সামনে পড়ে যায় অর্ক। অরুপাকে নিয়ে যায় অর্কের বাড়িতে। কিন্ত নির্জন এই জায়গায় একমাত্র এই বাড়িটাই আছে। শুন শান নীরবতা। বাড়িতে নেই কোন লোক। বেশ অবাক হয় অরুপা। এ ভাবেই চলতে থাকে ‘অরুপার গল্প’ নাটকের গল্প। বিটুআই ভিশনের প্রযোজনায় নির্মিত নাটকটি আগামী মাসের শুরুতে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের কথা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ