নির্মাতা অমিতাভ রেজার নির্দেশনায় নতুন একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করলেন জনপ্রিয় অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী ও নোভা ফিরোজ। ‘আয়নাবাজি’তে চঞ্চল চৌধুরীর অভিনয় চমকপ্রদ ছিল। আবারও পরিচালক অমিতাভ রেজা চৌধুরীর সাথে কাজ করলেন একেবারে ভিন্ন নান্দনিকতায়। তবে এটি নিশ্চিত যে এটি পূর্ববর্তী ‘আয়নাবাজি’ থেকে সম্পূর্ণ আলাদা। অভিনেত্রী নোভা ফিরোজ ও চঞ্চল ক্যামেরার সামনে এসে পুরোপুরি নতুন একটি কাজ তৈরির জন্য জুটি বেঁধেছেন।

জানা গেছে, এই বিজ্ঞাপনে চঞ্চল চৌধুরী বাড়িওয়ালা হিসাবে হাজির হয়েছেন। সেখানে নোভা এবং তাঁর স্বামী আশফাক নিপুন ভাড়াটেদের ভূমিকায় রয়েছেন।

নোভা বলেন, ‘বহুকাল পর প্রিয় শিল্পীর সাথে কাজ করলাম। এটি কত বছর হবে তা মনে রাখা আমার পক্ষে খুব কঠিন। কাজটা মজা করেই করেছি। আর অমিতাভ ভাইয়ের সাথে শেষ কাজ হয়েছিল ২০০৯ সালে। দীর্ঘ দিন পর তার সাথে কাজ করলাম। এটি একটি খাদ্য পণ্যের বিজ্ঞাপন। এছাড়াও নতুন আরও একটি বিজ্ঞাপনে কাজ করেছি। সেটিও প্রচারের অপক্ষোয় আছে।’

জানা গেছে, পুরো জিনিসটি স্বাস্থ্যবিধি নিয়ম অনুসারে করা হয়েছে। তবে শুটিং ইউনিট এখনই বিজ্ঞাপনের পণ্য বা বিষয়বস্তুর বিশদ দিতে চায় না। তারা চান যে সবাই এটি একটি আশ্চর্য আকারে টিভির পর্দায় দেখতে পাবে। শিগগিরই বিজ্ঞাপনটি দেশের সব চ্যানেল এবং অনলাইনে প্রচারিত হবে।

Previous articleঅভিনেতা হতে চান হেদায়েত নান্নু
Next articleরওনক-লিজার ‘এন্ড গেম’

Leave a Reply