সম্প্রতি চিত্রায়ন হলো একক নাটক ‘অরুপার গল্প’। অঞ্জন আইচের রচনায় নাটকটি পরিচালনা করেছেন নির্মাতা দীপু হাজরা। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, তাসনুভা তিশা, সমাপ্তী মাসউক, সূচনা আজাদ, মীর শহীদ, পিপুলী ইসলাম, ফকির মাহমুদ জাকির, সরকার আরিফুল ইসলাম, কাশেম প্রধান, আবুল হোসেন প্রমুখ।

গল্পে দেখা যাবে, অরুপার বিয়ের সব ঠিকঠাক, ছেলে কানাডা প্রবাসী। কিন্তু এ বিয়েতে অরুপা একদমই রাজী না। তারপরও বিয়ের দিন এগিয়ে আসতে থাকে। অরুপা তার হবু বরকে নিয়ে একদিন ঘুরতে বের হয়। ঢাকার একটু বাহিরে খুব সুন্দর একটি জায়গায় হঠাৎ তাদের গাড়ী নষ্ট হয়ে যায় আর তখন সেখানে এসে উপস্থিত হয় একদল মাস্তান। তাদের দেখে অরুপাকে ফেলে পালিয়ে যায় তার হবু স্বামী।

অরুপাকে যিম্মি করে মাস্তানরা। কিন্তু কিছুক্ষণ পর নিজেকে সামলে নিয়ে মাস্তানদের হাত থেকে পালায় অরুপা। সামনে পড়ে যায় অর্ক। অরুপাকে নিয়ে যায় অর্কের বাড়িতে। কিন্ত নির্জন এই জায়গায় একমাত্র এই বাড়িটাই আছে। শুন শান নীরবতা। বাড়িতে নেই কোন লোক। বেশ অবাক হয় অরুপা। এ ভাবেই চলতে থাকে ‘অরুপার গল্প’ নাটকের গল্প। বিটুআই ভিশনের প্রযোজনায় নির্মিত নাটকটি আগামী মাসের শুরুতে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের কথা রয়েছে।

Previous articleঅভিনয়ে ব্যস্ত মিলন ভট্টাচার্য্য
Next articleজোভান-তিশার ‘তুমি কি আমারই’

Leave a Reply