বিনোদন জগতেরই কিছু মানুষ যে থালায় খান সেই থালাতেই ফুটো করছেন। মঙ্গলবার সকালে জিরো আওয়ারে রাজসভায় চলচ্চিত্র জগতের সম্মানহানি প্রসঙ্গে এভাবেই সরব হন সমাজবাদী পার্টির সাংসদ জয়া বচ্চন। তারপরই জয়ার বক্তব্যের পক্ষে-বিপক্ষে সোশাল মিডিয়ায় ঝড় ওঠে। এরপরই মুম্বইয়ের জুহুতে বচ্চনদের বাংলো ‘জলসা’র সামনে নিরাপত্তা বৃদ্ধি করল মহারাষ্ট্র সরকার।

ফিল্ম ইন্ডিস্ট্রিকে বদনাম করা হচ্ছে। গতকালই এই অভিযোগ তুলেছিলেন জয়া বচ্চন। বিজেপি সাংসদ রবি কিশানকে নিশানা করে সমাজবাদী পার্টির সাংসদ বলেন, বিনোদন জগতেরই কিছু মানুষ যে থালায় খান সেই থালাতেই ফুটো করছেন। কীভাবে বিজেপি সাংসদ ফিল্ম ইন্ডাস্ট্রির লোক হয়েও সেখানকার মানুষদের বিরুদ্ধে খারাপ বলছেন?

সংসদে কিছুটা উত্তেজিত হয়েই জয়া বচ্চন বলেন, ‘সংকটের আবহে বিনোদন জগতের নাম বদনাম করা হচ্ছে। দেশের লক্ষ লক্ষ মানুষ বিনোদন জগতের সঙ্গে যুক্ত। সর্বোচ্চ করদাতাদের তালিকায় প্রথম সারিতে বিনোদন জগতের মানুষরাই থাকেন। দেশের সমস্ত রকমের বিপর্যয়ে সরকারের পাশে দাঁড়ান। অর্থ দিয়ে সাহায্য করেন। অথচ এই সংকটের সময় কয়েকজন মানুষের জন্য গোটা বিনোদন জগতকে কাঠগড়ায় দাঁড় করানো হচ্ছে। গ্ল্যামার জগতকে নর্দমার সঙ্গে তুলনা করা হচ্ছে। বলিউড নিয়ে অপপ্রচার দূর করতে কেন্দ্রীয় সরকারের হস্তক্ষেপ দাবি করেন জয়া বচ্চন।

Previous articleবগুড়ায় চালু হচ্ছে নতুন সিনেপ্লেক্স
Next articleশাওন-টয়ার ‘পারমিশন’

Leave a Reply