Connect with us

Jamjamat

আমার ব্যক্তিগত কোনো মিডিয়া ম্যানেজার নেই: অপু বিশ্বাস

চলচ্চিত্র

আমার ব্যক্তিগত কোনো মিডিয়া ম্যানেজার নেই: অপু বিশ্বাস

দুবাইয়ে নারী পাচারে জড়িত থাকার অভিযোগে জনপ্রিয় কোরিওগ্রাফার ও নৃত্যশিল্পী ইভান শাহরিয়ার সোহাগকে গ্রেপ্তারের পর কারাগারে প্রেরণ করা হয়েছে। এদিকে তাকে গ্রেফতারের পর অনেকের নাম শোনা যাচ্ছে যারা কিনা এই পাচারে জড়িত। তাদের মাঝে রোববার বেশ কয়েকটি গণমাধ্যমে শিরোনাম হয়ে যে সেই পাচারের সাথে জড়িত নায়িকা অপু বিশ্বাসের ম্যানেজার কোরিওগ্রাফার গৌতম সাহা। তবে বিষয়টি নিয়ে বেশ বিব্রত অপু বিশ্বাস।

অপু বিশ্বাস বলেন, আমি একজন অভিনেত্রী হিসেবে মিডিয়াতে কমবেশি সবার সঙ্গে কাজের জন্য যোগাযোগ করতে হয়। আরেকটা কথা ক্লিয়ার ভাবে বলতে চাই আমার কোন ব্যক্তিগত মিডিয়া ম্যানেজার নেই, পরিচিতজনের মাধ্যমে বিভিন্ন কাজের মিটিং বা কাজের প্রপোজাল পাই। আজকে কিছু নিউজে দেখছি যে ‘অপু বিশ্বাসের ম্যানেজার’ এভাবে কিছু নিউজ এর শিরোনাম দেয়া হচ্ছে। আপনাদের কাছে অনুরোধ এইসব নিউজে আমার নাম জড়িয়ে আমাকে বিব্রত করবেন না। আমি আবারও ক্লিয়ার করে বলতে চাই আমার ব্যক্তিগত কোনো মিডিয়া ম্যানেজার নেই। যে নিউজটি আপনারা অলরেডি করেছেন আমার নাম জড়িয়ে, তারা দয়া করে কারেকশন করুন নতুবা আমি সাইবার ক্রাইম ডিভিশনে লিখিত অভিযোগ দিব।

প্রসঙ্গত, নারী পাচারকারী চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গত বৃহস্পতিবার রাতে মানব পাচারের অভিযোগে ইভান শাহরিয়ার সোহাগকে গ্রেপ্তার করা হয়। দুবাই পুলিশের তথ্যের ভিত্তিতে গত মাসে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) আজম খানসহ তার নারী পাচারকারী চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তারের কথা জানায়। তাদের মধ্যে তিনজন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। সেই জবানবন্দির ভিত্তিতেই গ্রেপ্তার করা হয়েছে সোহাগকে।

Click to comment

Leave a Reply

More in চলচ্চিত্র

To Top