শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
Uncategorized

এবার করোনায় জীবন দিলেন ‘সিক্রেট ডকুমেন্টস অব ইন‌টে‌লি‌জেন্স ব্রাঞ্চ অন ফাদার অব দি নেশন’ তৈরির সাথে যুক্ত এক গর্বিত পুলিশ সদস্য

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০

চলমান করোনায় জীবন উৎসর্গ করলেন বাংলাদেশ পুলিশের আরও এক সম্মুখযোদ্ধা অতিরিক্ত পুলিশ সুপার (চুক্তিভিত্তিক) মোঃ আজিজুর রহমান চৌধুরী, বিপিএম। তিনি বাংলা‌দেশ পু‌লি‌শের স্পেশাল ব্রাঞ্চের পলিটিক্যাল শাখায়  কর্মরত ছিলেন।

করোনা আক্রান্ত হয়ে তিনি রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার দুপুর সোয়া বারটায় তিনি মৃত্যুবরণ করেন।

জনাব আজিজ Secret Documents of Intelligence Branch on Father of the Nation Bangabandhu Sheikh Mujibur Rahman বইটি তৈরির কাজে যুক্ত ছিলেন।

তিনি ১৯৮২ সালের ১ জানুয়ারি বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। স্পেশাল ব্রাঞ্চে যোগদান করেন ২০০২ সালের ২৭ আগস্ট। তিনি ২০১৯ সালের ৩০ এপ্রিল স্বেচ্ছায় চাকরি থেকে অবসর গ্রহণ করেন। সিক্রেট ডকুমেন্ট প্রণয়নের কাজে বিশেষ পারদর্শীতার কারণে সরকার তাকে চুক্তিভিত্তিক নিয়োগ করে।

জনাব আজিজ ১৯৫৯ সালের ১ মে  মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার নন্দ নগর গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্রসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বাংলাদেশ পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ