আবারো নতুন গান নিয়ে আসছেন সাংবাদিক ও কন্ঠশিল্পী সানি আজাদ। ‘তোর কারণে মরণ আমার’ শিরোনামের গানটির কথা-সুর এবং মিউজিক করেছেন মাসুম। অচিরেই ‘সিডি চয়েস মিউজিক’র ব্যানারে মিউজিক্যাল ফিল্মটি প্রকাশ হবে। মজার ব্যাপার হচ্ছে গানটিতে এবারও অভিনয় করেছেন সানি আজাদ। গল্প ভাবনাও তার। এর আগে বেশ কয়েকটি ভিডিও’তে মডেল হিসেবে বেশ প্রসংশা কুড়িয়েছেন তিনি। এবার তার সাথে নায়িকা হিসেবে ছিলেন নবাগত জিফান নিতু। বাবার চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা-সাংবাদিক আহমেদ সাব্বির রোমিও। নির্মাণ করেছে ‘সিডি চয়েস মিউজিক’ টিম। এমনটাই জানালেন রোমিও।

তিনি বলেন, সানি আজাদ আমার খুব কাছের ছোট ভাই। তার সাথে একটি কাজ অনেকদিন থেকে হয়ে হয়েও হয়নি। এবার সেটা পূর্ণ হলো। সানি খুবই ভালো গান করে। তার অনেকগুলো গান বেশ আলোচনায়। বিশেষ করে তার গাওয়া ‘আধাঁর’ গানটি আমার অনেক ভালো লাগে। ‘তোর কারণে মরণ’ আমার গানের মিউজিক্যাল ফিল্মের গল্পটি চমৎকার। এই গানে আমি বাবার চরিত্রে অভিনয় করেছি। আমি চেষ্টা করেছি ভালো করতে। আশা করছি, আপনাদের ভালো লাগবে।

সানি বলেন, এটি আমার ২০তম মৌলিক গান। গানটির অসাধারণ কথা ও সুর করেছেন মাসুম ভাই। আশা করছি গানটি শুনে সবার ভালো লাগবে। এবারও আমি চেষ্টা করছি মিউজিক্যাল ফিল্মটিতে ভিন্ন আঙ্গিকে হাজির হতে। এর মধ্যে গাজীপুরের বিভিন্ন লোকেশনে গানটির শুটিং শেষ হয়েছে। আরো অভিনয় করেছেন নিলয় এবং জে.সি জাহিদ।

Previous articleঅনুদানের ছবিতে বড়দা মিঠু
Next articleকরোনা নিয়েই কাজ করছেন কিছু অভিনেতা-অভিনেত্রী!

Leave a Reply