শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
Uncategorized

আশাবাদী জামশেদ শামীম

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০

রঞ্জু সরকার: নিজের অভিনয় দক্ষতা দিয়ে ইতিমধ্যেই চলচ্চিত্র ও মিডিয়া পাড়ায় বেশ শক্ত অবস্থান তৈরি করেছেন এই সময়ের আলোচিত মেধাবী অভিনেতা জামশেদ শামীম। সিনেমা, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, মিউজিক্যাল ফিল্ম হালের ওয়েব ফিল্ম সব দিকেই রাখছেন যোগ্যতার স্বাক্ষর। আর নিজের যত্নশীল কাজে দৃষ্টি কাড়ছেন একের পর এক নির্মাতার। সম্প্রতি এক সাথে দুটি থ্রিলারধর্মী ওয়েব ফিল্মে অভিনয় করেছেন তরুণ এই পরিশ্রমী অভিনয় শিল্পী। একটি রায়হান রাফি পরিচালিত ‘জানোয়ার’ এবং অপরটি সঞ্জয় সমাদ্দারের ‘ট্রল’।

তরুণ মেধাবী নির্মাতা রায়হান রাফি পরিচালিত থ্রিলার ওয়েব ফিল্ম ‘জানোয়ার’- এ উঠে এসেছে মুখোশের আড়ালে থাকা সমাজের কিছু অমানুষের গল্প। যেখানে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন জামশেদ শামীম। এ ছাড়াও এই ওয়েব ফিল্মে আরও অভিনয় করেছেন তাসকিন, রাশেদ মামুন অপু, এলিনা শাম্মী, ফরহাদ লিমন, জাহাঙ্গীর আলম, এ আর রাহুল, মুনমুন আহমেদ প্রমুখ। ওয়েব ফিল্মটি চলতি মাসের যে কোন দিন ‘লাইভ টেকনোলজিস’র সিনেমাটিক এ্যাপ-এ মুক্তি পাবে।

পাশাপাশি ‘ট্রল’ শিরোনামের ওয়েব সিনেমাটিও একটি থ্রিলার ওয়েব সিনেমা। নির্মাণ করেছেন গুণী নির্মাতা সঞ্জয় সমাদ্দার। এখানেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জামশেদ শামীম। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় দু’টি ওয়েব ফিল্মের ফার্স্টলুক পোস্টার দারুণ সাড়া জাগিয়েছে। এই ওয়েব ফিল্মে জামশেদ শামীম ছাড়াও অভিনয় করেছেন অপূর্ব, রাশেদ মামুন অপু, শতাব্দী ওয়াদুদ, ফারিন, সদ্য অকালপ্রয়াত লরেন সহ আরো অনেকে। এটিও খুব শীঘ্রই মুক্তি পাবে বলে জানালেন অভিনেতা জামশেদ শামীম।

দুই ওয়েব ফিল্মে অভিনয় প্রসঙ্গে অভিনেতা জামশেদ শামীম বলেন, ‘দর্শক অসাধারণ দুটি ওয়েব ফিল্ম পেতে যাচ্ছে। দুটি ওয়েব ফিল্মের গল্প, নির্মাণ অসাধারণ। ওয়েব ফিল্ম ‘ট্রল’র নির্মাতা সঞ্জয় সমাদ্দারের সাথে আমি এর আগেও কাজ করেছি একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। সেটির নাম ছিল ‘পতাকা’। এটি ছিল আমার জীবনের একটি বেস্ট শর্ট ফিল্ম। নির্মাতা হিসেবে সঞ্জয় সমাদ্দার অবশ্যই অসাধারণ একজন নির্মাতা। কাজের প্রতি তার সম্পূর্ণ ডেডিকেশন আছে এবং তার সাথে কাজ করে সব সময়ই ভালো লাগে।’

তিনি বলেন, ‘অন্যদিকে ওয়েব ফিল্ম ‘জানোয়ার’ নির্মাতা রায়হান রাফি তার নির্মাণাধীন ‘ইত্তেফাক’ চলচ্চিত্রে বেশ গুরুত্বপূর্ণ একটি চরিত্রে কাজ করেছি আমি। রায়হান রাফি এ সময়ের একজন মেধাবী তরুণ নির্মাতা। কাজের প্রতি তার শতভাগ সততা রয়েছে। বরাবরই তাঁর নির্দেশনায় কাজ করে আমি বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি। সে আসলে অভিনয় করার সুযোগ করে দেয় প্রতিটি অভিনয়শিল্পীকে। পরিশেষে সবাইকে আমার নতুন ওয়েব ফিল্ম ‘জানোয়ার’ ও ‘ট্রল’ দেখার অনুরোধ করবো। আশা করি সবার ভালো লাগবে।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ