অভিনেত্রী এলিনা শাম্মী। উপস্থাপনা, নাটক, চলচ্চিত্র, বিজ্ঞাপনসহ নানামুখী কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন এ অভিনেত্রী। এলিনা নিয়মিত অভিনয় করছেন নাটক ও চলচ্চিত্রে। সম্প্রতি এ অভিনেত্রী কাজ করেছেন একটি ওয়েব ফিল্মে। লকডাউনের মধ্যে ঘটে যাওয়া দেশব্যাপী আলোচিত খুন ও ধর্ষণের একটি মর্মান্তিক সত্য ঘটনা অবলম্বনে তরুণ নির্মাতা রায়হান রাফী নির্মাণ করেছেন ওয়েব ফিল্ম ‘জানোয়ার’। টার্ন কমিউনিকেশনের প্রযোজনায় এর শুটিং ইতোমধ্যেই শেষ হয়েছে। চলতি মাসেই ওটিটি প্ল্যাটফর্মে ৯০ মিনিট ব্যপ্তির এই চলচ্চিত্রটি মুক্তি পাবে। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন এলিনা শাম্মী।

তিনি বলেন, ‘চরিত্র নিয়ে এখনই বলতে চাই না। তবে এটি সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়েছে। অনলাইন প্ল্যাটফর্মের জন্যই নির্মাণ হয়েছে। কাজটি করার সময় মনে হয়েছে আমরা যেন প্লাস্টিকের পুতুল। পরিচালক আমাদের দিয়ে তার মন মতো কাজ করিয়েছেন। আমরাও চেষ্টা করেছি মূল ঘটনাকে তুলে ধরতে। ছবিটির জন্য আমরা সবাই অনেক কষ্ট করেছি। কাজটি নিয়ে সবাই আশাবাদী।’

এখানে একজন পুলিশের (তদন্তকারি কর্মকর্তা) চরিত্রে অভিনয় করেছেন বড়পর্দার তাসকিন রহমান। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন রাশেদ মামুন অপু, ফরহাদ লিমন, মুনমুন আহমেদ, আর এ রাহুল, জামশেদ শামীম, জাহাঙ্গীর আলম, শিশু শিল্পী আরিয়া অরিত্র সহ আরও অনেকে।

Previous articleচলে গেলেন অভিনেতা ফিরোজ
Next articleআশাবাদী জামশেদ শামীম

Leave a Reply