নৃত্যশিল্পী, মডেল ও অভিনেত্রী নুসরাত জান্নাত রুহী। এই অভিনেত্রীর বর্তমান ব্যস্ততা নাটক ঘিরে। রুহী প্রথম ক্যামেরার সামনে দাঁড়ান ‘আকাশ বদল’ নাটক দিয়ে। তারপর তাকে আর পিছু ফিরে তাকাতে হয়নি। রুহী এরইমধ্যে শেষ করেছেন ক্রাউন এন্টারটেইনমেন্ট প্রযোজিত সজীব মাহমুদ পরিচালিত একক নাটক ‘ভ্রমর’। এছাড়াও শেষ করেছেন নাজমুল রনি, স্বাধীন ফুয়াত, রাহাত মাহমুদ, কৌশিক মাহমুদের বেশ কয়েকটি নাটকের কাজ। ‘ভ্রমর’-এ জ্যোতিষী চরিত্রে দেখা যাবে তাকে। যিনি কিনা হাত দেখেই সব কিছু বলে দিতে পারেন। রুহী আগের চেয়ে একটু বেছে বেছে কাজ করছেন। গল্প ও চরিত্র পছন্দ হলেই দেখা মিলছে নাটকে।

রুহী সম্প্রতি শেষ করেছেন ‘আনন্দ ভ্রমণ’ নামের নতুন একটি সিরিয়ালের কাজ। এটিএন বাংলার জন্য নির্মিত সিরিয়ালটি বান্দরবান শুটিং হয়েছে। এটি নির্মাণ করেছেন সৈয়দ শাকিল। এবং খুব শীঘ্রই নতুন সিরিয়ালের কাজ শুরু করবেন।

রুহী বলেন, ‘নাটকের কাজ নিয়েই এখনকার ব্যস্ততা। আসন্ন পূজার কিছু কাজ নিয়ে পরিকল্পনা হচ্ছে। অভিনয়ের পাশাপাশি শিক্ষকতাও করছি। যেহেতু এখন দেশের পরিস্থিতি ভালো না তাই অনলাইনে ক্লাশ নিতে হচ্ছে। নতুন বিজ্ঞাপনচিত্রের কথা হচ্ছে।’

করোনাকালীন কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে তিনি বলেন, ‘করোনার আগে আমরা স্বাধীনভাবে কাজ করেছি। করোনাকালীন আমরা অনেক সচেতন। তবে সবাই স্বাস্থ্যবিধি মেনেই কাজ করছি। এখন পর্যন্ত অনেক ভালো আছি।’

রুহীর পছন্দের অভিনেতা সালমান শাহ। তার অভিনয়ের প্রেমে পরেই শোবিজে কাজ করার আগ্রহ করেন। ইচ্ছে ছিলো তার সাথে কাজ করার। কিন্তু রুহীর স্বপ্নটা অধরাই রয়ে গেল। দীর্ঘদিন ধরেই অভিনয়ে যুক্ত রুহী। কাজ করতে গিয়ে অনেক বাধা-বিপত্তির সম্মুখীন হতে হয়েছে। নতুন হিসেবে মিডিয়ায় কাজ করতে গেলে যে ধরনের সমস্যায় পড়তে হয় তাকেও সে রকম সমস্যায় পড়তে হয়েছিল। তবে পুরানো কথা নতুন করে মনে করতে চান না এ অভিনেত্রী। ছোটপর্দার গন্ডি পেরিয়ে সবারই স্বপ্ন থাকে বড়পর্দার। রুহীও স্বপ্ন দেখছেন চলচ্চিত্রের। প্রস্তুতি নিচ্ছেন বড়পর্দার জন্য। করোনাকাল চলে গেলে হয়তো চলতি বছরও বড়পর্দার ঘোষণা আসতে পারে।

Previous articleফারুকের অবস্থা আশংকাজনক, নেয়া হতে পারে সিঙ্গাপুর
Next articleরিয়া চক্রবর্তী গ্রেফতার

Leave a Reply