বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:১০ অপরাহ্ন
Uncategorized

ধারাবাহিক নাটক ‘ভিলেজ হট্টগোল’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০

আরটিভির চলতি ধারাবাহিক নাটক ‘ভিলেজ হট্টগোল’। স্বাধীন শাহের রচনায় নাটকটি পরিচালনা করছেন ইমরান হাওলাদার। প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত সাড়ে নয়টায় গ্রামীন পটভূমির উপর নির্ভিত নাটকটি প্রচার হয়। মঙ্গলবার (১ সেপ্টেম্বর) থেকে ধারাবাহিকটির তৃতীয় লটের দৃশ্য ধারণ শুরু হয়। রাজধানীর তিনশ ফিট ও তার আশেপাশের মনোরম লোকেশনে চিত্রায়ণ হয়।

নাটকের গল্পে গ্রামের তিন ডাক্তার হোমিওপ্যাথি, এলোপ্যাথি এবং কবিরাজ। মূলত তিন ডাক্তার নিয়েই নাটকের শুরু পরবর্তীতে পাগলা গারোদ থেকে পালিয়ে আসা একজন লোক সে তাকে পাগলের ডাক্তার বলে পরিচয় দিয়ে গ্রামে ঢুকে পাগল খুঁজতে থাকে। এই ডাক্তারদের নিয়েই গ্রামে হট্টগোল চলতে থাকে। তাদের সাথে যোগ হয় ঘর জামাই গম চোর মেম্বার এবং প্রাক্তন গম চোর মেম্বার। আরো আসে উগান্ডা থেকে আগত হারবাল চিকিৎসক। যদিও তিনি উগা-ায় হাউসকিপিং ছিলেন। তাদের নিয়ে ঘটতে থাকে নিত্যনতুন মজার ঘটনা।

ভিলেজ হট্টগোল নাটকে অভিনয় করছেন জনপ্রিয় নাট্যাভিনেতা আ খ ম হাসান, সাজু খাদেম, সিদ্দিকুর রহমান, তারিক স্বপন, নাদিয়া আহমেদ, বড়দা মিঠু, পুনম হাসান জুই, আমানুল হক হেলাল, মুকুল সিরাজ, হান্নান শেলী, কেয়া মনি, রেশমী, আহমেদ সাজু, পারভেজ সুমন, আমানুল হক হেলাল, মুকুল সিরাজ, ম আ সালাম, ফারগানা মিল্টন, জয় রাজ, সহ আরো অনেকেই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ