শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১২ অপরাহ্ন
Uncategorized

ক্রাউনকে শুভ কামনা জানালেন টেলিহোম’র কর্ণধার আলী বশির

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
ছবি: এম এ এইচ সাগর

দেশের অন্যতম পুরনো প্রযোজনা প্রতিষ্ঠান টেলিহোম। দীর্ঘ দিন ধরে প্রতিষ্ঠানটি নাটক, টেলিফিল্মসহ বিভিন্ন কনটেন্ট প্রযোজনা করে আসছে। টিভি জগতের প্রায় সব শিল্পী এই প্রতিষ্ঠানের হয়ে কাজ করেছেন। এই টেলিহোম-এর কর্ণধার আলী বশির। শোবিজ অঙ্গনে তিনি পরিচিত একজন স্বল্পভাষী, সাদামাটা মানুষ হিসেবে। সবার সঙ্গেই তার সম্পর্ক ইতিবাচক।

অন্যদিকে টিভি নাটকের আরেক অন্যতম শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান ক্রাউন এন্টারটেইনমেন্ট। চলতি বছরের জানুয়ারিতে প্রযোজনা প্রতিষ্ঠানটির শুভ সূচনা হয়। অল্প সময়েই বেশ কিছু নাটক নির্মাণ করে ক্রাউন সবার নজর কাড়েন। একের পর এক উপহার দিতে থাকেন নাটক-টেলিফিল্ম। গেল ঈদে ও শোক দিবসে ক্রাউনের বেশ কয়েকটি নাটক প্রসংশিত হয় এবং টিআরপির প্রথমসারিতে স্থান করে নেয়।

নাটকের বড় এই প্রযোজনা প্রতিষ্ঠানকে শুভ কামনা জানাতে ক্রাউন এন্টারটেইনমেন্টে আসেন টেলিহোম’র কর্ণধার আলী বশির। আজ শনিবার কেক কেটে প্রতিষ্ঠানটির সাফল্য কামনা করেন তিনি। এ সময় উপস্থিত ছিল ক্রাউন এন্টারটেইনমেন্ট এর কর্ণধার সালাউদ্দিন শোয়েব চৌধুরী, ডেপুটি সিইও তাজুল ইসলাম, ক্রাউন মিউজিক এর ভাইস প্রেসিডেন্ট রাকিব আহমেদ ও ক্রাউন ক্রিয়েশনস’র সিওও সৈয়দ ইকবাল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ