নুসরাত জাহান। টলিউড প্রথমসারির অভিনেত্রী হিসেবে ইতিমধ্যে জনপ্রিয়। মডেলিং থেকে অভিনেত্রী তারপর সেখান থেকে সাংসদ পদ গ্রহণ। অপরুপ সৌন্দর্য্য এবং ফ্রেশ লুক আবির্ভাবেই টলিউডে নজর কেড়েছিলেন তিনি। বর্তমানে নুসরাতের জনপ্রিয়তা তুঙ্গে।

নতুন একটি চলচ্চিত্রে যুক্ত হচ্ছেন এ অভিনেত্রী। এসকে মুভিজের ব্যানারে পরিচালক সায়ন্তন ঘোষালের আগামী ছবি ‘স্বস্তিক সংকেত’- এ গৌরব চক্রবর্তীর সাথে জুটি বাঁধছেন তিনি। দেবারতি মুখোপাধ্যায়ের উপন্যাস ‘নরক সংকেত’ অবলম্বনে এই ছবির কাহিনির পুনর্নির্মাণ, চিত্রনাট্য ও সংলাপ লিখছেন সৌগত বসু। ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে রুদ্রনীল ঘোষ, শাশ্বত চট্টোপাধ্যায় প্রমুখকে। জানা গেছে, চলতি মাসের শেষেই শুটিং করতে লন্ডন পাড়ি দেবে ছবির টিম।

গল্পের দুই প্রটাগনিস্ট রুদ্রাণী ও প্রিয়মের ভূমিকায় দেখা যাবে নুসরাত ও গৌরবকে। যদিও এখনও চুক্তিতে সই করেননি তাঁরা, তবে তাঁরা যে থাকছেন তা নিশ্চিত। দ্বিতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপট ও বর্তমান সময়কে মিলিয়ে দেওয়া হচ্ছে ছবির গল্পে। হিটলার-নেতাজি সাক্ষাৎ, নিও-নাৎসি মুভমেন্ট ও ইউরোপে অভিবাসী সমস্যা, এক ধরনের নভেল ভাইরাস ও তার অ্যান্টিডোটের ফর্মুলা আবিষ্কার স্ক্রিপ্টে মজুত নানা উপাদান। সময়ের দাবি মেনেই চিত্রনাট্যে সংযোজিত হয়েছে মারণ ভাইরাসের বিষয়টি।

Previous articleআজ দীপু হাজরা’র ‘সেই তুমি, এই আমি’
Next articleগীতিকার কবির বকুলের মালামাল ক্রোকের নির্দেশ

Leave a Reply