শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
Uncategorized

উচ্ছ্বসিত কাজী সাজু

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০

ছোটবেলা থেকেই গানের সাথে পরিচয় কাজী সাজু’র। পারিবার থেকেই গানের হাতেখড়ি। তাই বাল্যকালেই গানের ওস্তাদের সরনাপন্ন হন তিনি। একে একে চারজন ওস্তাদের কাছে তালিম নেন। আয়ত্ব করেন গানের বিভিন্ন দিক।

এরপর শিল্পকলা একাডেমি থেকেও গান শিখেন। দখলদারিত্ব আছে প্রায় দেশীয় সব বাদ্যযন্ত্রেই। নিয়ম করেই গানের চর্চা চালিয়ে যান তিনি। দীর্ঘদিনের সঙ্গীত সাধনা এবার পূর্ণ হয়েছে সাজু’র। প্রকাশ পেয়েছে তার প্রথম মৌলিক গান ‘ভালোবাসায় কি ভুল ছিলো’। নিজের কথা, সুর আর তরিক এর সঙ্গীতায়োজনে এই গান কন্ঠে তুলেছেন সাজু। আল মাসুদ নির্মাণ করেছেন গানটির ভিডিও। গানটি প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন। ইতিমধ্যেই শ্রোতামহলে বেশ সাড়া ফেলেছে সাজুর প্রথম গাওয়া এই গানটি।

উচ্ছ্বসিত কাজী সাজু গানটি প্রসঙ্গে জানালেন- ‘আমার জীবনের স্বপ্ন পূরণ হয়েছে এই গান প্রকাশের মাধ্যমে। সেই স্বপ্নের দুয়ার খুলে দিয়েছে ধ্রুব মিউজিক স্টেশন। কৃতজ্ঞতা ধ্রুব গুহ দাদার প্রতি। সব শ্রেণির শ্রোতার কথা চিন্তা করেই গীতি কবিতাটি লিখেছি ও সুর করেছি। সঙ্গীতায়োজনটি শ্রোতাদের প্রশান্তি দিবে। বিশ্বাস গানটি সকলের মন জয় করবে।’

ধ্রুব মিউজিক স্টেশন সুত্র জানায়, ১৩ আগস্ট বৃহস্পতিবার তাদের ইউটিউবে অবমুক্ত করা হয়েছে ‘ভালোবাসায় কি ভুল ছিলো’ গানটির ভিডিও। এছাড়াও গানটি শুনতে পাওয়া যাচ্ছে জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যস এবং স্বাধীন মিউজিক অ্যাপ এ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ