অভিনেতা আনোয়ার হোসেন। ছোটবেলা থেকে অভিনয়টাকে হৃদয়ে লালন করে বেড়ে উঠেছেন। ছোট ও বড় দুই পর্দাতে সমানতালে কাজ করছেন তিনি। বর্তমানে তরুণদের মধ্যে আনোয়ার আলাদা একটা অবস্থান করে নিয়েছেন। অল্প সময়ে পেয়েছেন পরিচিতও। আনোয়ার যে কোন চরিত্রে মুহুর্তে ফুঁটিয়ে তুলতে পারেন। পছন্দ করেন সব ধরণের চরিত্রে অভিনয় করতে। একের পর এক মিউজিক ভিডিও, নাটক ও চলচ্চিত্রে কাজ করছেন।

ইতিমধ্যেই তিনি বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করে চলচ্চিত্র পাড়ায় প্রশংসা কুড়িয়েছেন। সব জায়গায় দিয়েছেন দক্ষতারও প্রমাণ। বর্তমানে কয়েকটি চলচ্চিত্রে অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। সম্প্রতি নতুন একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হলেন আনোয়ার। শিরোনাম ‘নবাব এলএলবি’। ছবিটি নির্মাণ করছেন পরিচালক অনন্য মামুন। এতে প্রধান চরিত্রে অভিনয় করবেন চিত্রতারকা শাকিব খান এবং তার বিপরীত অভিনয় করবেন চিত্রনায়িকা মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া।

এ প্রসঙ্গে আনোয়ার বলেন, ‘সুন্দর একটি গল্পের সিনেমা করতে যাচ্ছি। সিনেমায় আমার চরিত্রটির নাম লোডশেডিং। তবে অনন্য মামুন ভাইয়াকে ধন্যবাদ আমাকে নিয়ে ‘নবাব এলএলবি’ চলচ্চিত্রের এত সুন্দর চরিত্রে ভাবার জন্য। এর আগে আনোয়ার মোস্তফা সরোয়ার ফারুকীর ‘শনিবার বিকেল’, জাজ মাল্টিমিডিয়া প্রযোজনায় রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন টু’ ও ‘দহন’, সৈকত নাসিরের ‘ক্যাসিনো’সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন। ছবিগুলো বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে।

Previous article‘পূবের জানালা রুদ্ধ’
Next articleনতুন ইউটিউব চ্যানেল চালু করছে ক্রাউন

Leave a Reply