চিত্রনায়িকা মৌমিতা মৌকে বিয়ে করলেন অভিনেতা সাব্বির আহমেদ। জানা গেছে, গ্রামের ছেলে সাব্বির (মফিজ) ও চেয়ারম্যানের কন্যা মৌমিতা (সুজাতা) দীর্ঘ দিন ধরে চুটিয়ে প্রেম করছেন। সারা দিনের কাজ সেরে সাব্বির তার বাঁশিটা নিয়ে রাতে বাজাতে বসলেই মৌমিতা ছুটে আসে তার কাছে। সারা রাত দুজনের মধ্যে অনেক গল্প হয়। একটা সময় মৌমিতার বাবা মালেক চেয়ারম্যান এ ঘটনা জানার পরও ক্ষেপে উঠেন না। বরং তিনি মা মরা মেয়ের মুখের হাসি ফোটানোর জন্য সাব্বিরের সাথেই মৌমিতার বিয়ে ঠিক করেন। রবিবার দুই পরিবারের উপস্থিতে জমকালো আয়োজনে তাদের বিয়ে হয়।

পাঠক এমন শিরোনাম দেখে নিশ্চয়ই অভাগ হয়েছেন? তবে এটি বাস্তবে নয় ‘লোভ’ শিরোনামের একটি নাটকে এমনটি দেখা যাবে। সোয়াদ হোসেন কাব্য’র রচনায় নাটকটি পরিচালনা করেছেন আশরাফি মিঠু। সম্প্রতি রুপগঞ্জের বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্য ধারণ শেষ হয়েছে।

নাটকটি প্রসঙ্গে সাব্বির আহমেদ বলেন, ‘নাটকের গল্পে টানটান উত্তেজনা আছে। গল্পের প্রয়োজনে করোনাকালে বিয়েও করতে হয়েছে (হাসি)। আমরা স্বাস্থ্যবিধি মেনেই শুটিং করেছি। একেবারে ভিন্ন ধরনের একটি গল্পে কাজ করলাম। দর্শক নাটকটি দেখে মজা পাবে।’

মৌমিতা-সাব্বির ছাড়াও এতে অভিনয় করেছেন মডেল ইমতু, রেশমী সহ আরও অনেকে। নির্মাতা সূত্রে জানা গেছে, খুব শীঘ্রই নাটকটি একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে।

Previous articleঅদক্ষ লোকের জন্য আজ চলচ্চিত্র ধ্বংসের পথে: লিটন
Next article‘আমার দেখা শেখ হাসিনা’

Leave a Reply