শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন
Uncategorized

জুটি বাঁধলেন সিয়াম-ফারিয়া

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২৩ আগস্ট, ২০২০

বিখ্যাত চীনা মোবাইল নির্মাতা প্রতিষ্ঠান অপো’র বাংলাদেশ অংশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হলেন ঢাকাই সিনেমার দুই তারকা সিয়াম আহমেদ ও নুসরাত ফারিয়া। বিষয়টি নিশ্চিত করেছেন অপো’র বাংলাদেশ অংশের পরিচালক মোহাম্মদ ইফতেখার সানি ও সিয়াম। গেল সপ্তাহে এই মুঠোফোন প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হন এই দুই তারকা।

সে সময় সিয়াম-ফারিয়া ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন মোহাম্মদ ইফতেখার সানি ও ঢাকা টকিজ এজেন্সির প্রধান রমিম রায়হান। প্রতিষ্ঠানটির সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার পর এরইমধ্যে দুইটি বিজ্ঞাপন ও ওভিসিতে অংশ নিয়েছেন এই দুই চলচ্চিত্র তারকা। সম্প্রতি শেষ হয়েছে শুটিং। সামনে আরও বেশ কিছু বিজ্ঞাপনেও দেখা যাবে তাদেরকে।

সিয়াম আহমেদ বলেন, অপো আমার পছন্দের একটি ব্র্যান্ড। এরকম একটি প্রোডাক্টের সাথে থাকতে পেরে সত্যি ভালো লাগছে। আমার সঙ্গে রয়েছেন ফারিয়াও। আমরা দুজনে আগামীতে এই মুঠোফোন প্রতিষ্ঠানের হয়ে বেশ কিছু প্রচারণামূলক কাজে অংশ নেবো।

এর আগে আন্তর্জাতিক সু ব্র্যান্ড ‘স্কেচার্স’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হয়েছিলেন সিয়াম আহমেদ ও নুসরাত ফারিয়া। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে এই জুটির ‘অপারেশন সুন্দরবন’ চলচ্চিত্রটি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ