ভারতের বিহার প্রদেশে অনুষ্টিতব্য বেটিয়া ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভালের জুরী হয়েছেন পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে বাংলাদেশ সরকারের অনুদানপ্রাপ্ত চিত্রনাট্যকার ও চলচ্চিত্র পরিচালক মনজুরুল ইসলাম মেঘ। এক ইমেইল বার্তায় উৎসব পরিচালক রিচা শর্মা জুরী হওয়ার আমন্ত্রন জানান মনজুরুল ইসলাম মেঘ কে। উৎসবে জুরী হাওয়ার সম্মতি দেওয়ায় আয়োজক কর্তৃপক্ষের সোস্যাল মিডিয়ায় মনজুরুল ইসলাম মেঘকে অভিনন্দন জানানো হয়েছে।

উৎসবের প্রতিষ্ঠাতা রাহুল ভর্মা অভিনন্দন জানিয়ে উল্লেখ করেছেন ভারত ও বাংলাদেশের চলচ্চিত্রে সেতু বন্ধন রচিত হলো, উভয় দেশের চলচ্চিত্রের উন্নয়নে সাংস্কৃতিক বিনিময় হবে এই উৎসবের মাধ্যমে। উৎসবে জুরী হওয়ার তথ্যটি মনজুরুল ইসলাম মেঘ তার ব্যাক্তিগত ওয়েব সাইটে প্রকাশ করেছেন।

উল্লেখ্য, মনজুরুল ইসলাম মেঘ এর আগেও একাধিক আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জুরী, ডেলিগেট ও কিউরেটর হিসাবে অংশগ্রহণ করেছেন। মনজুরুল ইসলাম মেঘ এর চিত্রনাট্য ও পরিচালনায় ২০১৯-২০ অর্থ বছরে পূর্নদৈর্ঘ্য চলচ্চিত্রে সরকারি অনুদান প্রাপ্ত ‘বিলডাকিনি’ চলচ্চিত্র নির্মাণে ব্যাস্ত আছেন তিনি। নূরুদ্দিন জাহাঙ্গীরের ‘বিলডাকিনি’ উপন্যাস অবলম্বনে নির্মিানাধীন চলচ্চিত্রটি প্রযোজনা করছেন আব্দুল মমিন খান।

Previous articleপ্রকাশ্যে এলো ‘নাওনা আমায়’
Next articleবন্ধুত্বের গল্প নিয়ে মেগা ধারাবাহিক ‘নাটাই ঘুড়ি’

Leave a Reply