এ প্রজন্মের মডেল-অভিনয় শিল্পী তনামি হক। কাজ করছেন মিউজিক ভিডিও, বিজ্ঞাপন ও চলচ্চিত্রে। এরইমধ্যে তনামি দুটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’ ও জাকির হোসেন রাজু পরিচালিত ‘মনের মতো মানুষ পাইলাম না’। ছবি দুটিতে অভিনয় করেন চিত্রতারকা শাকিব খান ও শবনম বুবলী।

এদিকে দীর্ঘ দিন পর কাজে ফিরলেন তনামি। ফিরেই সিজন্স প্লে ব্র্যান্ডের মডেল হয়েছেন তিনি। বুধবার আনুষ্ঠানিক ভাবে সিজন্স প্লে’র শুভ সূচনা হয় মিরপুরে অবস্থিত এ প্রতিষ্ঠানটির। আর শুভ সূচনার প্রথম মডেল হলেন তনামি। সিজন্স প্লে’র কর্ণধর আলাউদ্দিন মল্লিক জমজমাটকে জানান, ‘বুধবার আমাদের প্রতিষ্ঠানটির যাত্রা শুরু করে। প্রথমদিকে আমরা মহিলাদের থ্রি পিস, টপস এবং টি-শার্ট কালেকশন রেখেছি। ভবিষ্যতে পুরুষ ও বাচ্চাদের কালেকশন যুক্ত হবে।’

তনামি জমজমাটকে বলেন, ‘প্রথমবার কোন ব্র্যান্ডের মডেল হলাম। মজার বিষয় হচ্ছে তাদের শুভ সূচনায় আমাকে পছন্দ করেছে। মেকআপ ছাড়াই ফটোশুটে অংশ নিয়েছি। তারা আমার কাজে খুবই সন্তুষ্ট। তাদের পরবর্তী কাজেও আমাকে রাখার আগ্রহ প্রকাশ করেছে।’ খুব শীঘ্রই দুটি নাটকে অংশ নিবেন। এছাড়াও নতুন একটি চলচ্চিত্রর ব্যাপারেও কথা হচ্ছে ব্যাটে বলে মিললে কাজটি করবেন। লকডাউনের আগে তনামির কলকাতার একটি ছবি করার কথা ছিল কিন্তু করোনার কারণে থমকে যায়। পরিস্থিতি স্বাভাবিক হলে কলকাতার ছবিটিতে চুক্তিবদ্ধ হবেন।

তার মায়াবী চেহারা, মিষ্টি কণ্ঠ ও মনকাড়া হাসি মুহূর্তেই সবাইকে মুগ্ধ করে। তনামি রূপমাধুর্য ও অভিনয় প্রতিভা দিয়ে চলচ্চিত্রপ্রেমীদের হৃদয় জয় করে নিতে চান। তনামির পরিবারের কেউ অভিনয় কিংবা শোাবিজ অঙ্গনের সঙ্গে সম্পৃক্ত না থাকলেও তাদের পুরো পরিবার সংস্কৃতিমনা। হাসিমাখা মায়াবী চেহারা আর অভিনয় দক্ষতা তাকে টেনে এনেছে শোবিজে।

Previous articleইরফান-ফারিনের ‘মিস্টার অ্যান্ড মিসেস যন্ত্রনা’
Next articleভালো গল্প ও চরিত্র দেখে লোভ সামলাতে পারি না: ঈশিতা

Leave a Reply