শাকিব খানের চলচ্চিত্রর ক্যারিয়ের প্রাপ্তির চেয়ে যেনও অভিযোগ আর সমালোচনার খাতা বেশি দীর্ঘ। বেশ কয়েক বছর থেকে বড় উৎসব মানেই শাকিব খানের সিনেমা। প্রযোজকরাও মুখিয়ে থাকেন তাকে নিয়ে কাজ করার জন্য। সে ধারাবাহিকতায় প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়া বেশ কয়েকটি বড় বাজেটের সিনেমা নির্মাণ করেছেন তাকে নিয়ে। যে বাজেট নিয়ে সিনেমা নির্মাণের কথা থাকে তাকে নিলে তা হয়ে যায় ডাবল। ঠিক সময় শুটিং সেটে না আসায় প্রযোজক, পরিচালক ও সহশিল্পীদের পড়তে হয় ভোগান্তিতে।

এ প্রসঙ্গে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, শাকিব সেটে আসেন বিকাল চারটায়। তারপর এক ঘন্টা কাজ করে চলে যান। একটা ছবি বিশ দিন সময় লাগলে শাকিব তা লাগায় দুই মাস।

‘বসগিরি’ ছবির পরিচালক শামীম আহমেদ রনি বলেন, শাকিব ভাইকে নিয়ে ছবি নির্মাণ করা রিস্ক। তাকে নিলে দুই কোটির জায়গায় চার কোটি লেগে যায়। সে টাকাটা তো আমাদের ফেরত আনা সম্ভব না।

ফাইট ডিরেক্টর দেলোয়ার হোসেন চুন্নু বলেন, শাকিব কে নিলে আমাদের বসে থাকতে হয়। এক দিনের কাজ চার দিন লেগে যায় শেষ করতে। যার ফলে নির্মাণ ব্যায় বেড়ে গেলে প্রযোজককে লোকশান গুনতে হয়।

শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান জানান, নিজের সিনেমা মুক্তির জন্য শাকিব আটকে দেয় শাপলা মিডিয়ার সিনেমা। শুধু তাই নয় সেলিম খানকে দেয় হত্যার হুমকি। শুধু সিডিউল ফাঁসানো নয় শাকিবের জন্য পদে বসতে হয়েছে অনেক প্রযোজককেও। এসব প্রতিক্রিয়া বিষয়ে শাকিব খানের মুঠোফোন নম্বরে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোনটি রিসিভ করেননি।

Previous articleআজ তরুণ নির্মাতা সজীব’র জন্মদিন
Next articleমোশাররফ করিমের জন্মদিন আজ

Leave a Reply