তরুণ নির্মাতা সজীব মাহমুদ। এ পর্যন্ত ৩৫টিরও অধিক নাটক নির্মাণ করেছেন। ঈদে তার পরিচালনায় সাতটি নাটক প্রচার হয়েছে। ঈদের সাধারণ ছুটি কাটিয়ে গত ১৮ আগষ্ট শুটিংয়ে ফিরেছেন সজীব। এরইমধ্যে শেষ করেছেন ক্রাউন এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘ভ্রমর’ ও ‘লাকি সুজ’ নাটকের দৃশ্য ধারণ। আজ এই তরুণ নির্মাতার জন্মদিন। তবে জন্মদিন ঘিরে নেই কোনা আয়োজন। জন্মদিনে চাওয়া কি জানতে চাইলে তিনি বলেন, করোনার এ সময়ে সবাই ভালো থাকুক এবং দ্রুত আমাদের মাঝ থেকে করোনা চলে যাক এখন এটাই চাওয়া।

যোগ করে বলেন, স্বাস্থ্যবিধি মেনেই আমরা শুটিং করেছি। আগের চেয়ে মানুষ এখন অনেক সচেতন। যে সচেতনতা আগে ছিলো না। প্রতিটি নির্মাতার স্বপ্ন থাকে চলচ্চিত্র নির্মাণের তবে সজীব মাহবুব এখনও কোন স্বপ্ন দেখছেন না। আপাতত কাজ নিয়েই থাকতে চান।

প্রায়ই শুনতে হয় মিডিয়া কাজ করতে গেলে সিন্ডিকেটের কবলে পড়তে হয়। তবে সজীবের এমন অভিজ্ঞতা নেই। জমজমাটকে বলেন, কাজ করতে গিয়ে এখনও পর্যন্ত কোন সিন্ডিকেটে পড়তে হয়নি। মিডিয়াতে কাজ করি ঠিকই কিন্তু মিডিয়া পাড়ায় ততো বেশি আড্ডা দেই না যার কারণে আমি সিন্ডিকেটের কবলে পড়তে হয়নি। আমি সবাইকে পছন্দ করি, সবাই আমাকেও পছন্দ করে। ভালোবেসে কাজ করতে এসেছি। সবার ভালোবাসা নিয়েই থাকতে চাই।

Previous articleভালো গল্প ও চরিত্র দেখে লোভ সামলাতে পারি না: ঈশিতা
Next articleনায়ক থেকে ভিলেন শাকিব!

Leave a Reply