এক অদম্য গতিতে এগিয়ে চলছেন দেশের সবচেয়ে জুনিয়র বা যাকে বলা যায় কম বয়সী নায়িকা। আঁঠারো পার হওয়ার আগেই নায়িকা হয়ে রীতিমতো শোবিজে তাক লাগিয়ে দিয়েছেন। একের পর এক সিনেমায় অভিনয় করে চমকে দিচ্ছেন সবাইকে। বলছি শিশুশিল্পী থেকে রাতারাতি তারকা খ্যাতি পাওয়া পূজা চেরি’র কথা। রুপালি পর্দার তারুণ্যের ঝলকানীতে এগিয়ে চলছেন পূজা। ‘নূরজাহান’ ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করার মধ্য দিয়ে শিশুশিল্পী তকমা ঝেড়ে ফেলেন পূজা। নায়িকা হিসেবে উপহার দেন বেশ কয়েকটি ছবি। ঢাকাই চলচ্চিত্রের সম্ভাবনাময়ী এই নায়িকার জন্মদিন আজ। তবে করোনার কারণে জন্মদিন ঘিরে নেই কোন আয়োজন। গত ১১ আগস্ট মধ্য রাতে নিজ বাসায় বাথরুমে পা পিছলে পড়ে যান পূজা। এ সময় মাথা ও কপালে আঘাত পান তিনি। তবে বর্তমানে ভালো আছেন পূজা।

পূজা জমজমাটকে বলেন, এবারের জন্মদিন স্পেশাল। তবে স্পেশাল মনে হচ্ছে না। কারণ করোনার কারণে সব কিছু আমাদের অনুকূলে নেই। এ সময়ে কেউই ভালো নেই। এবারের জন্মদিনটি বড় পরিসরে পাঁচ তারকা হোটেলে পালন করার ইচ্ছে থাকলেও করোনার কারণে সেটি হচ্ছে না। বাবা মা এবং ভাইকে নিয়েই এবারের জন্মদিন ঘরোয়াভাবে উদযাপন করছি। রাত বারোটায় কেক কেটেছি। তাছাড়া যেহেতু কদিন আগেই আমি একটি দুর্ঘটনায় কবলিত হয়েছিলাম। তাই বিশ্রামে থাকাটও জরুরি। তবে অবশ্যই আগামী বছর সবাইকে নিয়ে অনেক বড় আয়োজনের মধ্য দিয়েই জন্মদিন উদযাপন করবো। তখন নিশ্চয়ই আমার প্রিয় মানুষদের কাছে পাবো। জন্মদিনে চাওয়া কি জানতে চাইলে তিনি বলেন, করোনার এ সময়ে সবাই ভালো থাকুক এবং দ্রুত আমাদের মাঝ থেকে করোনা চলে যাক এখন এটাই চাওয়া।

পূজা আগামী অক্টোবর থেকে ‘হৃদিতা’ সিনেমার কাজ শুরু করবেন। মুক্তির অপক্ষোয় আছে সজলের বিপরীতে নাদের চৌধুরীর পরিচালিত ‘জ্বীন’ সিনেমা। এম এ রাহিম পরিচালিত সিয়ামের বিপরীতে ‘শান’। অনন্য মামুন পরিচালিত রোশানের বিপরীতে ‘সাইকো’ সিনেমার কাজ অল্প বাকী আছে।

Previous article‘কমরউদ্দির সম্বল’ নাটকটি দর্শক পছন্দ করেছে: তারিক আনাম খান
Next articleনিরব-ইমন’র জমজমাট আড্ডায় মোশাররফ করিম

Leave a Reply