সম্প্রতি নির্মিত হয়েছে চার পর্বের ধারাবাহিক নাটক ‘বাজিগর’। রুহুল আমিন পথিকের রচনায় নাটকটি পরিচালনা করেন জাকিউল ইসলাম রিপন। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেন গোলাম কিবরিয়া তানভীর, চিত্রনায়িকা মৌমিতা মৌ, সোহাগ, আবদুল্লাহ রানা, রেশমী, মুন প্রমুখ। এন আর মিডিয়া প্রযোজিত নাটকটি আজ রাত ৯টায় নাগরিক টিভিতে প্রচার হবে।

নাটকের গল্পে দেখা যাবে, টুম্পা ধনাঢ্য পিতা-মাতার একমাত্র উশৃঙ্খল মেয়ে। সে একটি প্রাইভেট ফার্মে চাকুরি করে। টুম্পা খাম খেয়ালী করে  সব কিছু নিয়ে বাজি ধরে এবং বাজিতে জয় লাভ করে এক ধরনের আত্নতৃপ্তি পায়। তাই সে কারো সাথে কখনোই রিয়েল লাভ করে না। মেয়ের উশৃঙ্খলতা ও খাম খেয়ালী দেখে পিতা মাতা খুবই উদ্বিগ্ন। তাই টুম্পার পিতা মাতা সিদ্ধান্ত নেয় তার মেয়েকে বিয়ে দেবে।

টুম্পার পিতা তার গ্রামের এক বন্ধুর ছেলের সাথে টুম্পার বিয়ে ঠিক করে। পরে টুম্পাকে বিষয়টা জানায়। টুম্পা কিছুতেই রাজি হয় না। টুম্পার পিতা ছেলেটির ফোন নম্বর দিয়ে টুম্পাকে তার কথা বলতে বলে। অতঃপর টুম্পা রাতে ফোন দিয়ে ছেলেটির সাথে কথা বলে। কথা বলে দেখতে পায়, ছেলেটি গেও। টুম্পা ছেলেটিকে কিছুতেই বিয়ে করবে না। ছেলেটি জানায় সে তাকে বিয়ে করবে। সে রাজি না থাকলেও যে করেই হোক বিয়ে করবে। শেষ পর্যন্ত ছেলেটি কি পারবে টুম্পাকে বিয়ে করতে? জানতে হলে দেখতে হবে নাটকটি।

Previous articleহিমু-মৌ’কে বিয়ে করে বিপাকে আ খ ম হাসান
Next articleমানিকের ‘আশীর্বাদ’ পেলেন মাহি, সঙ্গে রোশান

Leave a Reply