‘করোনায় এখনো প্রতিদিন প্রাণ হারাচ্ছে মানুষ। মা বিষয়টি নিয়ে চিন্তিত। তাই এই মাসেই সিনেমার কাজ শুরু করতে দিতে চাচ্ছেন না। আমিও একটু ভাবছি, কারণ কাজ করে বাসায় ফিরে সন্তান ও মায়ের সঙ্গে দেখা করতে হবে। এদিকে ‘আশীর্বাদ’ সিনেমার কাজ শুরু হবে এই মাসেই। তাই এই সিনেমার কাজ ছেড়ে দিতে হচ্ছে। এসব কথা বলেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস।

মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আশীর্বাদ’ নামে সিনেমাটি প্রযোজনার পাশাপাশি কাহিনি ও চিত্রনাট্য রচনা করেছেন জেনিফার ফেরদৌস। গত ১৬ আগস্ট এই সিনেমায় চুক্তিবদ্ধ হন অপু বিশ্বাস। চুক্তিবদ্ধ হওয়ার দুদিন পরেই সিনেমাটি থেকে সরে দাঁড়ালেন অপু।

করোনার কারণে দীর্ঘ সময় ধরে ঘরবন্দি সময় পার করছিলেন অপু। আগামী মাস থেকে কাজে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, আগামী মাস থেকে কাজ শুরু করবো। আশা করছি এই কয়েকদিনে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়ে যাবে। আরো কয়েকটি সিনেমা নিয়ে কথা হচ্ছে। সেগুলোর কাজ আগামী মাস থেকে শুরু করবো।

অপু বিশ্বাস এক দশকের ক্যারিয়ারে শতাধিক সিনেমায় অভিনয় করেছেন। উপহার দিয়েছেন অনেক ব্যবসা সফল সিনেমা। তার অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। এছাড়া ওপার বাংলায় ‘শটকার্ট’ নামে একটি সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। এটিও মুক্তির অপেক্ষায় রয়েছে।

Previous articleপ্রবাসীদের নিয়ে নাটক ‘দেশ বিদেশ’
Next articleনায়িকা নয় অভিনেত্রী হতে চাই: সুবর্ণা

Leave a Reply