ছবি: এম এ এইচ সাগর

প্রথমবার জুটি বাঁধলেন অভিনেতা আনিসুর রহমান মিলন ও চিত্রনায়িকা মৌ খান। একটি ওয়েব সিরিজে দেখা যাবে তাদের। শিরোনাম ‘মাফিয়’। আন্ডারওয়ার্ল্ডের গল্পে নিয়ে ওয়েব সিরিজ নির্মাণ করছেন শাহীন সুমন।

ওয়েব সিরিজে অভিনয় প্রসঙ্গে মিলন বলেন, ‘সিরিজটিতে থাকবে প্রেম, বিশ্বাসঘাতকতা, নিষ্ঠুরতায় মোড়ানো ভালোবাসা, ক্ষমতার মোহ, প্রতারণার গল্প। চমৎকার একটি গল্প নিয়ে ওয়েব সিরিজটি। দর্শকের পছন্দ হবে।’

মৌ খান বলেন, ‘শাহীন সুমন ভাই আমাদের সিনেমার একজন গুণী নির্মাতা। তার সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে নিজেকে ভাগ্যবতী মনে করছি। অনেক বড় অভিনয়শিল্পীর সঙ্গে কাজের সুযোগ হয়েছে। আমার অভিনীত ‘নেহা’ চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং। গল্প ও চরিত্র মিলে কাজটি ভালো হবে বলে আশা করছি।’

ওয়েব সিরিজটি নির্মাণের পাশাপাশি এর গল্প ভাবনাও নির্মাতা শাহীন সুমনের নিজের। দেলোয়ার হোসেন দিলের চিত্রনাট্যে ‘মাফিয়া’ নির্মিত হবে ১৫০ পর্বে। শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিত হয়ে যাওয়া এই ওয়েব সিরিজের শুটিং নারায়ণগঞ্জে শুরু হয়েছে। এছাড়াও ঢাকা ও কক্সবাজারে এ ছবির দৃশ্যায়ন হবে।

ওয়েব সিরিজে মিলন-মৌ খান ছাড়াও আরও অভিনয় করছেন অভিনেতা জাহিদ হাসান, শ্যামল মাওলা, তানিন তানহা, কমল সরকার, সাঈদ বাবু, জাহিদ’সহ আরও অনেকে। জানা গেছে, ওয়েব সিরিজটি মুক্তি পাবে প্রযোজনা প্রতিষ্ঠানটির চ্যানেল ভয়েস টিভির ইউটিউব, ফেসবুক ও ওয়েব পোর্টালে।

Leave a Reply