দর্শক নন্দিত অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। গান, মডেলিং ও অভিনয় তিন মাধ্যমে ছিল তার পথ চলা। শুরুটা হয়েছিল গান দিয়ে। তিশা ১৯৯৫ সালে ‘নতুন কুঁড়ি’ প্রতিযোগিতায় প্রথম হন। টিভি নাটকের মাধ্যমে তার অভিনয় জীবন শুরু। তিশা ‘এঞ্জেল ফোর’ নামের একটি ব্যান্ড দলও গঠন করেছিলেন। সেই দল থেকে একটি অ্যালবামও বের হয়েছিল। কিন্তু সে ব্যান্ড দলটি বেশিদূর এগোতে পারেনি। তবে নাটকে অভিনয় করে খুব অল্প সময়ের মধ্যে তিনি সকল শ্রেণির দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেন।

বিভিন্ন বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত অভিনয় করেন। পাশাপাশি কিছু চলচ্চিত্রেও কাজ করেছেন। দুই মাধ্যমে রয়েছে তার সমান সফলতা। টিভি নাটকের সেরা অভিনেত্রী তিনি- এ কথা অস্বীকার করার উপায় নেই করোরই। ছোটপর্দায় বারবার নিজেকে ভেঙেছেন। আবিস্কার করেছেন নতুন নতুন চরিত্রে। টিভি নাটকের এ ব্যস্ত তারকা ছোটপর্দায় কিছুটা অনিয়মিত। চলচ্চিত্রে কাজের কারণে কাজও কমিয়ে দিয়েছেন।

তবে দীর্ঘ চার মাস ধরে ঘরবন্দি তিশা। ছোটপর্দার এ ব্যস্ত তারকা চার মাস ধরে নাটকের কোন শুটিং করছেন না। যদিও নানা নাটকীর পর নাটকের শুটিংয়ের অনুমতি মিলেছে অনেক আগেই তারপরও এখনই শুটিংয়ে ফিরবেন না তিনি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে শুটিংয়ে ফিরবেন। তবে ঘরবন্দি থাকলেও সচেতনামূলক কাজে অংশ নিয়েছেন ঘরে থেকেই।

তিশা বলেন, ‘দীর্ঘ চার মাস ধরে শুটিং করছি না। কবে নাগাত করতে পারবো তাও জানি না। এখনও দেশে করোনার ঝুঁকি রয়েছে। তাই দেশের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত শুটিংয়ে অংশ নিচ্ছি না।

Previous articleশোক দিবসের বিশেষ নাটক ‘কমরদ্দির সম্বল’
Next articleএফডিসিতে শোক দিবস পালন

Leave a Reply