চিত্রতারকা নিরব ও ইমন। শোবিজ দুনিয়ায় পর্দায় এবং পর্দার বাইরে ঘনিষ্ট বন্ধু তারা। নিরব-ইমন এলেন উপস্থাপনায়। তাদের উপস্থাপনায় লাইভ টেকনোলজিসের লাইভ রেডিও অনুষ্ঠান লাইভ রেডিও’র এক ঘণ্টা। এই আয়োজনে উপস্থাপক হিসেবে রয়েছেন দুই চিত্রনায়ক নিরব-ইমন। ঈদের দিন চিত্রনায়ক শাকিব খানকে সঙ্গে নিয়ে যাত্রা হয় অনুষ্ঠানটির। এরপর থেকে প্রতিনিয়তই চমক নিয়ে হাজির হচ্ছেন নিরব-ইমন। আসিফ আকবর, পূর্ণিমা, ফেরদৌস, মিশা সওদাগর, মেহজাবীনের মতো তারকাদের উপস্থিতিতে প্রতি পর্বে গল্প-আড্ডায় উঠে এসেছে মজার মজার অজানা সব তথ্য।

সেই ধারাবাহিকতায় আজকের (১২ আগস্ট) পর্বের অতিথি হয়ে আসছেন জনপ্রিয় অভিনেতা সাজু খাদেম। আড্ডায় উপস্থিত হয়ে তিনি জানাবেন নিজের জীবনের অনেক অজানা গল্প। দর্শকদের শোনাবেন তার অভিনয় ক্যারিয়ারের নানা চমকপ্রদ গল্প।

সাজু ডলস হাউস, গহীনে, পৌষ ফাগুনের পালা, বেশতো ডাক্তার এবং অলক নগর’র মত জনপ্রিয় টিভি ধারাবাহিক নাটকে অভিনয় করে ব্যপক জনপ্রিয়তা অর্জন করেন। এছাড়াও তার অনেক জনপ্রিয় এক ঘন্টার নাটক রয়েছে। ১৯৯৭ সালে মঞ্চনাটকের মাধ্যমে সাজু খাদেম তার অভিনয় জীবন শুরু করেন। পরে ১৯৯৯ সালে তিনি ইটিভিতে নীরব কমেডি ধারাবাহিক ভোলার ডায়েরি’তে অভিনয় করেন।

Previous articleজন্মদিনে মৌমিতার চাওয়া
Next articleভাবনা’র ‘মুখ আসমান’

Leave a Reply