চিত্রতারকা নিরব ও ইমন। শোবিজ দুনিয়ায় পর্দায় এবং পর্দার বাইরে দর্শক তাদের ঘনিষ্ট বন্ধু হিসেবে চিনেন যানেন। শোবিজ দুনিয়ায় এ রকম বন্ধুত্ব খুবই কম দেখা যায়। নিরব ও ইমন বড় হয়েছেন আলাদাভাবে। পড়াশোনা করেছেন ভিন্ন ভিন্ন স্কুল ও কলেজে। তাঁদের প্রথম দেখা হয় র‌্যাম্পে। দুজনের শুরুটাই র‌্যাম্প মডেলিং দিয়ে। তখন বন্ধুত্ব হয়নি। দু-হাজার ছয় সালে বাংলালিংকের বিজ্ঞাপনে কাজ করতে গিয়ে বন্ধুত্বর শুরু।

এবার নিরব-ইমন এলেন উপস্থাপনায়। তাদের উপস্থাপনায় লাইভ টেকনোলজিসের লাইভ রেডিও অনুষ্ঠান লাইভ রেডিও’র এক ঘণ্টা। এই আয়োজনে উপস্থাপক হিসেবে রয়েছেন দুই চিত্রনায়ক নিরব-ইমন। ঈদের দিন চিত্রনায়ক শাকিব খানকে সঙ্গে নিয়ে যাত্রা হয় অনুষ্ঠানটির। এরপর থেকে প্রতিনিয়তই চমক নিয়ে হাজির হচ্ছেন নিরব-ইমন। আসিফ আকবর, পূর্ণিমা, ফেরদৌস, মিশা সওদাগর, মেহজাবীনের মতো তারকাদের উপস্থিতিতে প্রতি পর্বে গল্প-আড্ডায় উঠে এসেছে মজার মজার অজানা সব তথ্য।

সেই ধারাবাহিকতায় আজকের (১১ আগস্ট) পর্বের অতিথি হয়ে আসছেন জনপ্রিয় অভিনেত্রী শাওন। আড্ডায় উপস্থিত হয়ে তিনি জানাবেন নিজের জীবনের অনেক অজানা গল্প। দর্শকদের শোনাবেন তার অভিনয় ক্যারিয়ারের নানা চমকপ্রদ গল্প।

মেহের আফরোজ শাওন অভিনেত্রী, নৃত্যশিল্পী, সঙ্গীতশিল্পী, পরিচালক। তিনি বাংলাদেশী কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের স্ত্রী ছিলেন। অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওন ১৬ মার্চ যুক্তরাষ্ট্র থেকে ঢাকায় ফেরেন। এরপর করোনা ভাইরাসের কারণে সরকারের নির্দেশনা অনুযায়ী হোম কোয়ারেন্টাইনে ছিলেন। তবে ঘরে থেকেও নিয়মিত ফেসবুকের পোস্ট ও ভিডিও বার্তার মাধ্যমে মানুষকে সচেতন করে চলেছেন। অসহায় দরিদ্র মানুষদের পাশে দাঁড়িয়েছেন।

বর্তমানে পরিবারে সন্তানদের সঙ্গে ঘরে বসেই সময় কাটাচ্ছেন তিনি। পরিবারকে সময় দেয়ার পাশাপাশি শাওন চর্চা করছেন নজরুল সংগীত। দুই সন্তান নিষাদ ও নিনিতের কাছ থেকে পিয়ানোও শেখার পরিকল্পনা করছেন। অন্যদিকে তাদেরও নানা ধরণের সৃজনশীল কাজে ব্যস্ত থাকতে উৎসাহিত করছেন। শাওনের মতে, গান শোনা, বই পড়াসহ মানসিকভাবে সুস্থ থাকতে এই সময়টাকে যতোভাবে কাজে লাগানো যায় সকলের তাই করা উচিত।

Previous articleনতুন বিজ্ঞাপনে মারিয়া মিম
Next articleসেন্সরে যাচ্ছে ‘সত্যের ভাত নেই’

Leave a Reply