এর আগেও তিনি রণবীর কাপূর এবং দীপিকা পাড়ুকোনের বিরুদ্ধে বিষোদ্গার করেছেন। ফের তাঁদের নিশানা করলেন কঙ্গনা রানাওয়াত। টুইটারে এক নেটিজ়েন লিখেছিলেন, রণবীর কাপূরের একাধিক ছবি ফ্লপ করার পরেও তাঁকে ছবি দেওয়া হয়। আর এঁরা বলেন, নেপোটিজ়মের জোরে বড়জোর ডেবিউয়ের সুযোগ মেলে। তবে এ টুইটের সুযোগ কঙ্গনা ছাড়েননি। লিখেছেন, রণবীর কাপূর ইজ় আ সিরিয়াল স্কার্ট চেজ়ার বাট নো ওয়ান ডেয়ার কল হিম আ রেপিস্ট।

রণবীরের প্রসঙ্গে দীপিকাকেও টেনে এনে কঙ্গনা বলেছেন, দীপিকা নিজেকে মানসিক রোগী বলে জাহির করে কিন্তু কেউ ওকে সাইকো বা ডাইনি বলে না। এগুলো তাদের জন্য ব্যবহার করা হয়, যারা সাধারণ পরিবার থেকে এসেছে।

সম্প্রতি তাপসী পান্নু, স্বরা ভাস্করদেরও নিশানা করেছিলেন কঙ্গনা। তালিকায় নতুন সংযোজন আয়ুষ্মান খুরানা। চাটুকারেরা মিডিয়া মাফিয়াদের মন জুগিয়ে চলে। এরা সুযোগ সন্ধানী, অন্যের বিবাদের সুযোগ নেয়, টুইট কঙ্গনার। কামাল আর খান টুইট করেছিলেন, আয়ুষ্মান স্টার কিডদের ও রিয়া চক্রবর্তীকে সমর্থন করছেন, কারণ তিনি ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে চান এবং যশ রাজ ফিল্মসের সঙ্গে চুক্তিবদ্ধ। কামালের ওই টুইটের প্রেক্ষিতেই নাম না করে আয়ুষ্মানকে বিঁধেছেন কঙ্গনা। সূত্র: আনন্দবাজার

Previous articleদ্বিতীয় বিয়ে করলেন নির্মাতা আকাশ রঞ্জন!
Next article‘কালো রঙের প্রতি দূর্বলতা একটু বেশি’

Leave a Reply