জমজমাট প্রতিবেদক: দর্শকপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। এপার-ওপার দুই বাংলায়তেই তার রয়েছে সমান দর্শকপ্রিয়তা। বাংলাদেশ ও ভারতে সমানভাবে কাজ করছেন তিনি। ইতিমধ্যে প্রযোজনা করেছেন একটি ছবিও। প্রথম প্রযোজিত ছবিতে বাজিমাত করেন জয়া। একের পর এক প্রথম সারির পরিচালকের ছবি তার ঝুলিতে। জনজীবন থেকে শুরু করে বিনোদন দুনিয়ায় সকলের স্বস্তি কেড়ে নিয়েছে নোভেল করোনা ভাইরাস। করোনা ভাইরাসের কারণে আটকে গেছে অভিনেত্রী জয়ার ৫ ছবি।

ছবিগুলো হচ্ছে কৌশিক গাঙ্গুলীর ‘অর্ধাঙ্গিনী’, ‘সায়ন্তন মুখোপাধ্যায়ের ‘ঝরা পালক’, সৌকর্য্য ঘোষালের ‘ভূতপুরী’, নূরল আলম আতিক পরিচালিত ‘পেয়ারার সুবাস’ ও মাহমুদ দিদার পরিচালিত ‘বিউটি সার্কাস’। এরইমধ্যে প্রথম তিনটি কলকাতার ছবি শেষ দুটি বাংলাদেশের। প্রত্যেকটি ছবিতেই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। ৫ ছবিরই দৃশ্য ধারণ প্রায় শেষ। করোনার সংক্রমণ কমলে ছবিগুলো মুক্তি পাবে। জয়া অপেক্ষায় সেই সুদিনের।

জয়া আহসান বলেন, ‘প্রত্যেকটি ছবির গল্প অসাধারণ। আগের ছবিগুলোতে দর্শক আমাকে যে ভাবে দেখেছেন এ ছবিগুলোতে একেবারে ব্যতিক্রম ভাবে পাবে। প্রতিটি চরিত্রে রয়েছে ভিন্নতা। করোনা ভাইরাস চলে গেলে ছবিগুলো মুক্তি পাবে।’

Previous articleশাকিব খানের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ
Next articleসিনহা হত্যায় ইলিয়াস কোবরার সংশ্লিষ্টতার অভিযোগ, কোবরা বললেন ভিত্তিহীন

Leave a Reply