Connect with us

Jamjamat

শাকিব খানের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ

চলচ্চিত্র

শাকিব খানের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ

জমজমাট প্রতিবেদক: ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। জনপ্রিয়তার তুঙ্গে থাকা এই নায়কের বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ প্রায়ই শোনা যায়। সম্প্রতি শুটিং শিডিউল ফাঁসানোর অভিযোগ নিয়ে একটি বেসরকারি টেলিভিশন সংবাদ প্রকাশ করে। এতে চলচ্চিত্র প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, গুণী নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু ও শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান শাকিব খানের বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর কথা বলেন। এমন প্রতিবেদন প্রকাশের পর শাকিব খান প্রতিবাদলিপি পাঠান। এদিকে এই প্রতিবাদলিপিতে মিথ্যাচার করেছেন বলে অভিযোগ সংশ্লিষ্ট প্রতিবেদকের।

প্রতিষ্ঠানটির স্টাফ রির্পোটার রাশেদ আনিস জানান, নোটিশে শাকিব খান পয়েন্ট আকারে (তৃতীয় পৃষ্ঠার ২ নম্বর পয়েন্ট) উল্লেখ করেন যে প্রতিবেদকের কোনো ফোনকল তার ফোনে ঢোকেনি। কিন্তু শাকিব খানের ফোনে প্রতিবেদকের কল দেওয়ার ভিডিওটি একাত্তর টেলিভিশনের আর্কাইভে সংরক্ষিত রয়েছে। সেখানে লাউড স্পিকারে শাকিব খানের বাংলালিংক ও রবি নম্বরে কল দেয়া এবং ফোনের রিং হবার পর শাকিব খানের ফোন না ধরার ভিডিওচিত্র সময়-তারিখসহ (২৭ জুলাই) ধারণ করা আছে। অথচ শাকিব বলছেন তার ফোনে কোনো কল ঢোকেনি, আবার তিনিই বলছেন তার নম্বরে কল দেয়ার ভিডিও দেখা যাওয়ায় তিনি বিব্রতবোধ করেছেন। এখানেই শাকিব খানের প্রতিবাদলিপির মিথ্যাচারের প্রমাণ মেলে।’

শাকিব খান তার ভেরিফায়েড করা ফেসবুক পেজে প্রতিবাদলিপির কপি পোস্ট করে লিখেন, প্রিয় মোজাম্মেল বাবু ভাই, আমাদের সবার প্রিয় চ্যানেল, একাত্তর টেলিভিশনে ঈদের দিনের একটি রিপোর্টে আমি বিস্মিত ও মর্মাহত। উক্ত চ্যানেলের স্ক্রিনে আমার ব্যক্তিগত মোবাইল নম্বর প্রদর্শন করায়, আমার ব্যক্তিগত জীবন ভয়ঙ্করভাবে ক্ষতিগ্রস্ত! আপনার চ্যানেলের এমন আচরণ সত্যি অনাকাঙ্ক্ষিত ও অনভিপ্রেত। তাই প্রতিবাদপত্র দিলাম। সুবিচারের প্রত্যাশা রইল।’ এই বিষয় জানতে শাকিব খানকে ফোন করলে তিনি ফোন কল রিসিভ করেনি।

Click to comment

Leave a Reply

More in চলচ্চিত্র

To Top