Connect with us

Jamjamat

ক্রাউন এন্টারটেইনমেন্ট এর বিরুদ্ধে সংঘবদ্ধ অপপ্রচার চালাচ্ছে দুর্বৃত্ত চক্র

অন্যান্য

ক্রাউন এন্টারটেইনমেন্ট এর বিরুদ্ধে সংঘবদ্ধ অপপ্রচার চালাচ্ছে দুর্বৃত্ত চক্র

জমজমাট প্রতিবেদন
দেশের মিডিয়ার এই সঙ্কটকালে দেশের অন্যতম শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান ক্রাউন এন্টারটেইনমেন্ট একের পর এক নাটক, ধারাবাহিক এবং টেলিফিল্ম নির্মাণ করায় একটি অশুভ শক্তি এই প্রতিষ্ঠানের সুনাম ক্ষুন্ন করার জঘন্য অপতৎপরতা চালাচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়ে এরা এই প্রতিষ্ঠান সম্পর্কে আপত্তিকর মন্তব্য করে চলেছে যা দেশের প্রচলিত আইনে শাস্তিযোগ্য অপরাধ।
জানা গেছে, বিতর্কিত নৃত্য পরিচালক হাবিব রহমান তার ফেইসবুক আইডি তে পরোক্ষভাবে ক্রাউন এন্টারটেইনমেন্টকে ইঙ্গিত করে একটি স্ট্যাটাস দেয়। ওই স্ট্যাটাসে বিএনপি সমর্থক তুষার নামের এক সাইবার অপরাধীসহ কিছু দুর্বৃত্ত ক্রমাগতভাবে আপত্তিকর মন্তব্য করে যাচ্ছে।
খোঁজ নিয়ে জানা গেছে, তুষার বিএনপি সমর্থনপুষ্ট চ্যানেল-১৬ এ কাজ করার সময় বর্তমান প্রধানমন্ত্রী এবং আওয়ামীলীগ এর বিরুদ্ধে অসংখ্য ভিডিও কন্টেন্ট নির্মাণে প্রত্যক্ষ সহযোগীর ভূমিকা পালন করে। এছাড়া তার বিরুদ্ধে ইউটিউবে অবৈধভাবে চুরি করা গান আপলোড করার সুনির্দিষ্ট অভিযোগ আছে।
উল্লেখ্য, চ্যানেল-১৬ এর সম্প্রচার বর্তমান সরকারের আমলে বন্ধ হয়ে গেলে এর মালিক বলে পরিচয়দানকারী হওয়া ভবনের লোক আমেরিকায় পালিয়ে যায়। সেখানে বসেই সে এখনও তুষারের সাথে নিয়মিত যোগাযোগ রাখছে এবং তাকে দিয়ে সরকার বিরোধী ভিডিও নির্মাণ অব্যাহত রেখেছে।
এবিষয়ে ক্রাউন এন্টারটেইনমেন্ট কর্তপক্ষের মতামত জানতে চাওয়া হলে প্রতিষ্ঠানটির ডেপুটি সিইও তাজুল ইসলাম বলেন, হাবিব রহমানসহ অন্যদের বিরুদ্ধে সাইবার অপরাধ আইনের মামলা প্রক্রিয়াধীন। উল্লেখ্য উক্ত স্ট্যাটাসে বিএনপি সমর্থক কথিত সঙ্গীত পরিচালক ইথুন বাবুও নেতিবাচক কমেন্টস করেন।
ক্রাউন এন্টারটেইনমেন্ট জাতীয় শোক দিবসকে সামনে রেখে ব্যাপক কর্ম পরিকল্পনা গ্রহণ করায় বিএনপি-জামায়াতসহ সরকার বিরোধী অপশক্তি ক্রাউন এন্টারটেইনমেন্ট এর বিরুদ্ধে ক্ষেপে উঠেছে। এরা নানাভাবে প্রতিষ্ঠানটির ভাবমূর্তি ক্ষুণ্ন করার অপচেষ্টা চালাচ্ছে।

Click to comment

Leave a Reply

More in অন্যান্য

To Top