বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
Uncategorized

এখন সুস্থ আছি: জাহিদ হাসান

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২ আগস্ট, ২০২০

জমজমাট প্রতিবেদন: নন্দিত অভিনেতা জাহিদ হাসান। অভিনয় জগতে তার নামই একটি বিশেষণ। টিভি নাটকের অন্যতম জনপ্রিয় তারকা তিনি। দীর্ঘ দিনের সাধারণ ছুটি কাটানোর পর থেকে টানা কোরবানির ঈদের শূটিং নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। একটানা কাজ করার কারণে একটি নাটকের শ্যুটিং গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন দাপুটে এ অভিনেতা। অসুস্থ শরীর নিয়ে শূটিং শেষ করে ঘরবন্দি হন তিনি। বিশ্বজুড়ে করোনা আতঙ্ক। হঠাৎ জ্বর আসায় জাহিদ হাসান কিছুটা ভয় পেয়ে যান। সন্দেহজনক মনে হলে কোভিড-১৯ টেস্ট করান তিনি। তবে অভিনেতার করোনা নেগেটিভ এসেছে। কিন্তু করোনা নমুনা পরীক্ষায় তার নেগেটিভ আসলেও তিনি বর্তমানে হোম কোয়ারেন্টিনে আছেন।

জাহিদ হাসান জমজমাটকে বলেন, শুটিংয়ের অনুমতি পাওয়ার পর থেকে একটানা শূটিং করতে হয়েছে। টানা শূটিং করায় হঠাৎ জ্বর আসে। এবং শরীলটা দুর্বল হয়ে যায়। তবে যে ভয়টা পেয়েছিলাম আল্লার রহমতে সে রকম কিছু হয়নি। বর্তমানে সবার দোয়ায় অনেক ভালো আছি।

জাহিদ হাসানের ২৭ জুলাই পর্যন্ত নাটকের শুটিং শিডিউল ছিল। কিন্তু অসুস্থতার কারণে ঈদের আগে আর শ্যুটিংয়ে ফেরেন নি তিনি। ঈদে জাহিদ হাসান অভিনীত বেশ কিছু নাটক প্রচার হচ্ছে। তার মধ্যে ক্রাউন এন্টারটেইনমেন্ট প্রযোজিত আদিবাসী মিজান পরিচালিত সাত পর্বের ধারাবাহিক ‘চড়া তালুকদার’ বাংলাভিশনে, ‘মেষরাশি’ এনটিভিতে, একক নাটক ‘ভেরিফিকেশন’ দীপ্ত টিভিতে, গোলাম সোহরাব দোদুল -এর পরিচালনায় সাতপর্বের নাটক ‘বনে-ভোজন’ উল্লেখযোগ্য।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ