জমজমাট প্রতিবেদক:

ভূত এবং ইন্টারনেটের মধ্যে একটা গভীর মিল আছে। ইন্টারনেট যেমন গ্রাহকের কাছে মাঝে মাঝে আসে এবং চলে যায়, ঠিক তেমনি ভূত বা ভূতের গল্প আমরা মাঝে মাঝেই নানান রূপে শুনতে পাই এবং শুনতে পছন্দ করি। এবার বাংলাদেশের অন্যতম রিটেইল সুপারশপ ‘স্বপ্ন’-এর অনলাইন কাস্টমার সার্ভিস স্বপ্ন ডট কমের ওভিসি (অনলাইন ভিডিও কমার্শিয়াল)-তে ভূতের বেশে হাজির হতে দেখা যাবে গ্রে অ্যাডভার্টাইজ লিমিটেডের ম্যানেজিং পার্টনার ও কান্ট্রি হেড সৈয়দ গাউসুল আজম শাওন।
নতুন ওভিসি প্রসঙ্গে বলেন, সময়ের অভাবে এখন আর মডেল হিসেবে কাজ করা হয় না। তবে কয়েকটি কারণে কাজটি করা। সেগুলো বলতে গেলে বলতে হবে স্বপ্ন’র নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির ভাই, সল্ট ক্রিয়েটিভের শারমিন সুলতানা সুমির কথা। সুমির সঙ্গে কলিগ হিসেবে অনেকদিন কাজ করেছি। ওর ব্যাপারে এক ধরনের আমার সফট কর্নার আছে। সবমিলে তাই এ কাজের বিষয়টিতে এসে না করতে পারিনি। আর একটা বিষয় হচ্ছে আমরা একটা উদাহরণ তৈরি করতে চেষ্টা করেছি অ্যাডভার্টাইজমেন্ট ইন্ডাস্ট্রিতে। সেটা হচ্ছে চাইলেই একজনের কাজ আরেকজন করতে পারি। সবাই সবার সঙ্গে কাজ করলেই মূলত এগিয়ে যাবে এই ইন্ডাস্ট্রি। আর স্বপ্ন ডট কমের ওভিসিতে কাজ করে ভালো লেগেছে।
তিনি বলেন, এখানে ভুতের বেশে দেখা যাবে আমাকে। কনসেপ্টটা দারুণ, এই ধরনের ইন্টারেস্টিং কাজ করতেও বেশ ভালো লাগে আমার। এ ধরনের কাজ মাঝে মাঝে হওয়া উচিত। এখানে আমার মেকআপ করেছেন খোকন। ভূতের লুকটা তিনিই করিয়েছেন। মেকআপটা ভালো করেছেন খোকন। আর এটি পরিচালনা করেছেন সানি। বেশ ভালো বানিয়েছেন তিনি। আমার সঙ্গে আনোয়ার নামে আরেক মডেল কাজ করেছেন। উনিও পরিচিত মুখ, ভালো করেছেন। আশা করি, সকলে আমাদের নতুন এ কাজটি পছন্দ করবেন।
আর এই ওভিসির কনসেপ্ট ও পরিচালনা করেছেন সল্ট ক্রিয়েটিভসের ম্যানেজিং ডিরেক্টর শারমিন সুলতানা সুমি। তিনি বলেন, স্বপ্ন ডট কম সার্ভিসটার কনসেপ্টটা মূলত ছিল যে, এটা চালু আছে এবং সকলে এখানে বেশ স্বাচ্ছন্দ্যের সঙ্গে বাজার করছে। ওটার উপর ফোকাস করেই ওভিসিটা করা। ওই ইনফরমেনশনটা দিতে গিয়েই মূলত ভূতের কনসেপ্টটা এখানে আনা। বাজারের অপশন থাকলে সারা পৃথিবীতে শুধু মানুষরা না ভূতেরাও স্বপ্ন ডট কমে বাজার করে, এমন মজার কনসেপ্ট নিয়ে কাজটি করা। স্টোরিটা আমার। শাওন ভাই কাজ করেছেন। সাব্বির নাসির ও মাহাদী ভাই গাইড করেছেন কাজটিতে। বলতে গেলে এটা স্বপ্ন, শাওন ভাই ও সল্ট মিলে পুরো টিমের প্রচেষ্টাই কাজটি হয়েছে। আর লিটল বিট ফিল্মসের আহমেদ হাসান সানি এটি পরিচালনা করেছেন।

Previous articleচলচ্চিত্রে কাজ করার অপেক্ষায় রুহী
Next articleছবিটি আমার জীবনের সেরা উপহার: জায়েদ খান

Leave a Reply