শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২০ অপরাহ্ন
Uncategorized

অভিনয়ের পাশাপাশি পরিচালনা করতে ভালো লাগে: মিলন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

জমজমাট প্রতিবেদক: শোবিজের পরিচিত মুখ আনিসুর রহমান মিলন। মঞ্চে এক রকম মিলন, টিভি পর্দায় আরেক রকম অভিনেতা এবং বড় পর্দায় একেবারেই নিজেকে বদলে নতুন এক অভিনেতা হিসেবে তার ভক্তরা তাকে আবিস্কার করেছে। একজন অভিনয় শিল্পী হিসেবে নিজেকে প্রতিনিয়ত ভাঙ্গছেন, গড়ছেন এবং নতুন ভাবে নিজেকে হাজির করছেন। বড়পর্দা ও ছোটপর্দা- দু’জায়গাতেই সমান ভাবে অভিনয় করছেন মিলন। যদিও এর আগেই, নিজের নামের শেষে মিলন যোগ করে নিয়েছেন বেশ কিছু আলোচিত ছবি। অভিনেতা পরিচয় ছাপিয়ে নাম লিখিয়েছেন পরিচালক হিসেবেও। ইতেপূর্বে বেশ কিছু নাটক পরিচালনা করেছেন।

তারই ধারাবাহিকতায় সম্প্রতি আবারও ঈদের জন্য তিনটি নাটক পরিচালনা করছেন মিলন। এজাজ মুন্না রচিত এটিএন বাংলার জন্য নির্মিত হয়েছে আংশিক লকডাউনের গল্প নিয়ে ‘মুনিরা মঞ্জিল’। নাটকটি ঈদের তৃতীয় দিন ৮: ২০ মিনিটে প্রচার হবে। এতে অভিনয় করেছেন জাকিয়া বারী মম, আনিসুর রহমান মিলন, জয়রাজ, মুনিরা মিঠু, সামান্তা ও প্রীতি। মাসুম শাহরিয়ার রচিত ঈদের ৫ম দিন বৈশাখী টিভিতে ‘গালিবার গোপ্পো’। এতে অভিনয় করেছেন শবনাম ফারিয়া, আনিসুর রহমান মিলন, মুনিরা মিঠু, লিটু করিম ও মিথিলা। এছাড়াও জাকির হোসেন উজ্জ্বল রচিত ‘দুই মজনু’ । আরটিভির জন্য নির্মিত নাটকটিতে দেখা যাবে জাহিদ হাসান, আনিসুর রহমান মিলন ও ঊর্মিলা শ্রাবন্তী করকে।

নাটক তিনটি প্রসঙ্গে অভিনেতা ও পরিচালক আনিসুর রহমান মিলন বলেন, ‘আসছে ঈদের জন্য বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছি। তবে অভিনয়ের পাশাপাশি বিশেষ দিবসের নাটক পরিচালনা করতে ভালো লাগে। মনের মধ্যে একটা সুপ্ত ইচ্ছে থেকে নাটক পরিচালনা করছি। প্রতিটি নাটকের গল্প সুন্দর এবং মনের মতো তিনটি নাটক নির্মাণ করছি। আর প্রত্যেকটি নাটকের শিল্পী নির্বাচনের বিষয়টিও যথাযথভাবে করতে পেরেছি। তবে পরিচালনার পাশাপাশি চ্যানেলের আগ্রহের কারণে প্রতিটি নাটকে আমাকে অভিনয় করতে হয়েছে। স্বাস্থ্যবিধি মেনেই শুটিং করেছি। আমার বিশ্বাস দর্শক হতাশ হবে না।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ