Connect with us

Jamjamat

শিল্পীরা পাচ্ছেন নগদ অর্থসহ ঈদ উপহার

চলচ্চিত্র

শিল্পীরা পাচ্ছেন নগদ অর্থসহ ঈদ উপহার

জমজমাট প্রতিবেদক: এফডিসিতে গেল কয়েক বছর ধরে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে কোরবানি দেয়া হয়। কিন্তু চলমান বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে এবার আর কোরবানির ব্যবস্থা রাখছে না শিল্পী সমিতি। তবে অসচ্ছল শিল্পীদের হাতে তুলে দেয়া হচ্ছে নগদ অর্থ ও ঈদ উপহার। এছাড়া প্রত্যেক সদস্যের জন্য থাকছে বিশেষ উপহারের বাক্স। এ উপহার বাক্সে রয়েছে জায়নামাজ, তাসবিহ আতর সহ আরো অনেক কিছু। শিল্পীদের জন্য উপহারের বাক্স সাজানো হয়েছে বরণ ঢালার সাজে। এরইমধ্যে শিল্পীদের বাসায় বাসায় উপহার বাক্স পৌছে গেছে। অনেক শিল্পীই আবেগাপ্লুত হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোষ্ট করে শিল্পী সমিতিকে ধন্যবাদ জানিয়েছেন।

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘আমাদের সম্মানিত সদস্যদের জন্য এবারও উপহার দেওয়া হয়েছে। করোনা ভাইরাসের বিষয়টি বিবেচনা করেই উপহার ও অর্থ পৌঁছে দেয়ার এই সিদ্ধান্ত সবাই মিলেই নিয়েছি। ডিপজল ভাই, সাগর ভাই, কাঞ্চন ভাই, নায়িকা শিল্পী সব সময়ই সাধ্যমতো আমাদের পাশে ছিলেন। এবারও আছেন। তাদের টাকায় আমরা এই ব্যবস্থা করছি। পাশাপাশি আমি ও মিশা ভাইও অর্থ প্রদান করেছি। আশা করি আমাদের সম্মানিত সদস্যদের এবারের ঈদ কিছুটা হলেও ভালো কাটবে।’

শুধু বর্তমান নয়, প্রয়াত শিল্পীদের পাশেও দাঁড়িয়েছে চলচ্চিত্র শিল্পী সমিতি। এরই মধ্যে তাদের ঘরে পৌঁছে দেয়া হয়েছে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী। করোনা ভাইরাসের কারণে অনেকদিন ধরেই সিনেমার শুটিং বন্ধ রয়েছে। ফলে শিল্পী থেকে কলাকুশলীদের অনেকেই কর্মহীন হয়ে পড়েছেন। এর মধ্যে চলচ্চিত্র শিল্পী সমিতির উদ্যোগে কয়েক দফায় খাদ্যসামগ্রী ও নগদ অর্থ নিম্ন আয়ের শিল্পীদের হাতে তুলে দেয়া হয়।

Continue Reading
You may also like...
Click to comment

Leave a Reply

More in চলচ্চিত্র

To Top