জমজমাট প্রতিবেদক: ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। বর্তমান সময়ের নায়িকাদের মধ্যে তার জনপ্রিয়তা আকাশচুম্বী। অল্প সময়ে চলচ্চিত্রে অভিনয় করে পেয়েছেন ব্যাপক দর্শকপ্রিয়তা। চলচ্চিত্র ক্যারিয়ারে নানা সময় চলচ্চিত্রের বাইরে নানা কর্মকাণ্ডের জন্য প্রশংসিত হয়েছেন তিনি। কুড়িয়েছেন সাধারণ মানুষের ভালোবাসা।

বেশ কয়েক বছর ধরেই বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) কোরবানি দিচ্ছেন তিনি। মূলত অসচ্ছল ও সুবিধাবঞ্চিত শিল্পী ও কলাকুশলীদের জন্যই তার এ উদ্যোগ। প্রতিবারের মতো এবারও এফডিসিতে কোরবানি দেবেন পরীমনি। এবার ৫টি গরু কোরবানি দেবেন তিনি।

পরীমনি বলেন, ‘গত কয়েক বছর ধরে এফডিসিতে কোরবানি দিচ্ছি। মহামারি করোনা ভাইরাসের কারণে কিছুটা চিন্তিত ছিলাম কোরবানি নিয়ে, তবে সব কিছু ভেবে বেশি সতর্কতা অবলম্বন কর পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনেই ৫টি গরু কোরবানি দেব। সবার কাছে দোয়া চাই, যাতে কোরবানি দেওয়াটা অব্যাহত রাখতে পারি।’

এর আগে গত বছর এফসিডিসিতে ৪টি গরু কোরবানি দেন পরী। পরে সেই কোরবানির মাংস নিজে দাঁড়িয়ে অসচ্ছল শিল্পী ও কলাকুশলীদের হাতে তুলে দেন। পরীমনি অভিনীত মুক্তির অপেক্ষায় আছে নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরীর প্রথম চলচ্চিত্র ‘বিশ্ব সুন্দরী’। এতে পরীর বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ।

Previous articleলাইভ টেকনোলজিস’র ১১ দিন ব্যাপী ঈদ আয়োজন
Next articleশিল্পমান বজায় রেখে কাজ করতে হবে: বড়দা মিঠু

Leave a Reply