জমজমাট প্রতিবেদক: প্রথমবারের মতো জুটি হয়ে একটি খন্ড নাটকে কাজ করেছেন মনোজ প্রামানিক ও পায়েল। ‘হয়তো তোমারি জন্য’ নাটকটির গল্প ও চিত্রনাট্য করেছেন জাফরীন সাদিয়া ও পরিচালনা করেছেন হাসান রেজাউল। সংগীত আয়োজনে আছেন নির্ঝ হাবিব ও নাসিফ অনি। এছাড়াও আরও অভিনয় করেছেন দিলারা জামান, খালেকুজ্জামান, মুনিরা মিঠু, শাহেদ আলী, সাজ্জাদ রেজা, মৌ শিখা, ফাহমি সহ অনেকে।

নাটক প্রসঙ্গে প্রযোজক ও লেখক সাদিয়া জাফরীন বলেন, ‘পরিবারের প্রতিটি সদস্য আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমাদের গল্পে/নাটকে তারাই আজ হারিয়ে যাচ্ছেন। প্রেম, ভালোবাসা, বিশ্বাস, শ্রদ্ধা, দায়িত্ববোধ এসব নিয়েই আমাদের ঈদের আয়োজন। আশা করি এবার ঈদে একটু ভিন্নতা দিতে পারবে ‘হয়তো তোমারই জন্য’ নাটকটি। শহর থেকে দূরে কোথাও এবার হারিয়ে যাবে দর্শক গল্পের সাথে।’

পরিচালক হাসান রেজাউল বলেন, ‘নাটকে দর্শক একটি পরিবার দেখতে পাবেন, যেখানে একজন দাদী আছেন, চাচা, চাচী, ফুপু-ফুপা, বড় বৌ, ছোট বৌ, বাড়ির জামাই, নাতী নাতনি সবার মাঝে একটা যোগসূত্র ও সময়ের সাথে সবার মাঝে স্বার্থের একটা টানাপোড়েন দেখতে পাবেন। নাটকটির মাঝে একটা মিষ্টি প্রেমের গড়ে উঠার সম্পর্ক ও পাবে। গ্রামের মনোরম পরিবেশে দর্শক দেশের প্রাকৃতিক সৌন্দর্য দেখে মুগ্ধ হবেন। ঘর বন্দি অবস্থায় দর্শক এবার ঈদে পারিবারিক গল্প পাবেন যা সবাইকে কে নিয়ে উপভোগ করার মতো। আমি মনে করি ঈদের নাটক এমনি হওয়া উচিত। ঈদ অনুষ্ঠানমালায় নাটকটি একটি বেসরকারি টিভিতে ও জাফরীন ষ্টুডিও ইউটিউবে চ্যানেল অবমুক্ত হবে।

Previous articleনতুন বিজ্ঞাপনে শিশির-রুপা
Next articleবৃত্তের বাইরের গল্পে নিশো-মেহজাবীন

Leave a Reply