জমজমাট প্রতিবেদক: ছোটপর্দার অভিনেতা ইরফান সাজ্জাদ ও মডেল অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া জুটি হয়ে ঈদের একটি খন্ড নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘বেসামাল’।  শফিকুর রহমান শান্তনুর রচনায় নাটকটি নির্মাণ করেছেন সরদার রোকন। গোল্লাছুট প্রযোজিত এতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, টয়া ছাড়াও ফখরুল বাশার মাসুম ও রাজু আহমেদ। নির্মাতা সরদার রোকন জানান, আসন্ন কোরবানির ঈদে নাটকটি একটি বেসরকারি টিভি চ্যনেলে নাটকটি প্রচার হবে।

নাটকের গল্পে দেখা যাবে, নিষাদ ও সোহানী নব দম্পতি। তাদের চার মাসের সংসার। দুজনেই চাকরিজীবি। রোজ সকাল দুজন এক সাথে বেরিয়ে যায় এবং সন্ধ্যায় দুজন এক সাথেই ফেরে। এই তাদের প্রতিদিনকার রুটিন। হঠাৎ একদিন বাসা থেকে তারা গাড়ি নিয়ে বেরিয়েছে অফিস যাওয়ার উদ্দেশ্যে। তখনই ঘটে দুর্ঘটনা। তাদের গাড়ির সামনে এক বৃদ্ধ পড়ে যায়। ভাগ্য ভালো, তার কোন ক্ষতি হয় না। শুধু তাই না! সেই বৃদ্ধ নিষাদের গ্রাম থেকে আসা দাদু। তাদের সারপ্রাইজ দেয়ার উদ্দেশ্যে দাদু কাউকে কিছু না জানিয়ে চলে এসেছিলেন। নিষাদ ও সোহানী অবাক হলেও দাদুকে নিয়ে বাসায় আসে।

কিন্তু দাদু তাদের পরিস্থিতি বুঝতে পেরে তাদেরকে অফিস করে আসতে বলে। তারাও দাদুর দায়িত্ব বাড়ির কেয়ার টেকারকে বুঝিয়ে অফিস চলে যায়। সন্ধ্যায় অফিস থেকে ফিরে কেয়ার টেকার তাদের হাতে ধরিয়ে দেয় লম্বা এক লিস্ট। দাদু এসব কিনে আনিয়েছেন। বিল দিতে হবে তাদেরকে। শুধু তাই না! বাড়িতে ঢুকতে গিয়ে তারা দেখে ভেতর থেকে ধোয়া বেড়াচ্ছে। তারা ভয় পেয়ে ভাবে, বাড়িতে আগুন লেগেছে। তাড়াহুড়ো করে ডুপ্লিকেট চাবি দিয়ে ভেতরে ঢুকে। ভেতরে প্রবেশ করে কি দেখলেন নিষাদ ও সোহানী? জানতে হলে দেখতে হবে নাটকটি।

Previous articleঅনলাইনে নয় সিনেমা হলেই মুক্তি পাবে অজয়ের ‘ময়দান’
Next article‘চলচ্চিত্রে ভাইরাস’

Leave a Reply