জমজমাট ডেস্ক: করোনা ভাইরাসের জেরে উদ্ভূত পরিস্থিতিতে বিনোদন জগৎ এক অভূতপূর্ব পরিবর্তনের সাক্ষী হয়েছে। বেশ কিছু ছবি সিনেমা হলে মুক্তি পাওয়ার বদলে বেছে নিয়েছে ওটিটি প্ল্যাটফর্ম। শোনা যাচ্ছিল, অজয় দেবগন অভিনীত ‘ময়দান’ ছবিটিও ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে। তবে ছবির প্রযোজক বনি কাপুর গণমাধ্যমকে জানিয়েছেন, ছবিটি সিনেমা হলেই মুক্তি পাবে। বনি কাপুরের মতে, পরিবর্তিত সময়ে সিনেমা হল এবং ওটিটি সহাবস্থান করতে পারে। যাদের ছবি তৈরি হয়ে গিয়েছিল আর অপেক্ষা করলে আর্থিক ক্ষতি হতে পারতো, সেই সব নির্মাতাদের জন্য ওটিটি প্ল্যাটফর্ম সাহায্য করেছে।

তবে ‘ময়দান’ ছবির শুটিং এখনও বাকি রয়েছে। বাকি কাজ খুব সম্ভবত নভেম্বর মাসে শুরু হতে পারে। বর্ষার জন্য ছবির সেটেরও বেশ ক্ষতি হয়েছে। সেই সেট আবার তৈরি করতে হবে। শুটিং শুরু হওয়ার মাস দুয়েক আগে সেই কাজ শুরু হবে। প্রথমে চলতি বছরের ২৭ নভেম্বর ছবিটির মুক্তির দিন স্থির হলেও এখন রিলিজ ডেট পিছিয়ে দেওয়া হয়েছে।

ছবিটিতে ভারতীয় ফুটবলের সোনালী দিনগুলিকে তুলে ধরা হবে। টলিউড থেকে রুদ্রনীল ঘোষ এই ছবিতে বিশেষ ভূমিকায় অভিনয় করেছেন। কলকাতাতেও এই ছবির শুটিং হয়েছে।

Previous articleজামাই বাজারে রাশেদ সীমান্ত
Next articleইরফান-টয়ার ‘বেসামাল’

Leave a Reply