দক্ষিণ এশিয়ার একমাত্র বিনোদন সাপ্তাহিক জমজমাট। যদিও অনলাইনে প্রতিদিন আমরা নতুন নতুন ফিচার, সাক্ষাৎকার সহ নানা বিষয়বস্তু ক্রমাগত প্রকাশ করবো। যদিও পত্রিকটা বিনোদনমূলক তবুও আমরা লেজুরবৃত্তি বা তোতুলামীর সাংবাদিকতাকে প্রশ্রয় দেব না। আগেই বলে রাখি এটি কোন অনলাইন পোর্টাল নয়। জমজমাট একটি ডিকলারেশনপ্রাপ্ত জাতীয় পত্রিকা। অন্যসব পোর্টালগুলোর মতো তোষামোদী এবং অর্থহীন কোনো কিছুই জমজমাট-এ থাকছে না। আমাদের মূল উদ্দেশ্য দেশের চলচ্চিত্র, টেলিভিশন, থিয়েটার ও সংগীত অঙ্গনের স্বার্থ তুলে ধরা। এবং এই অঙ্গনগুলোর প্রসারে কার্যকর ভূমিকা রাখা। পাশাপাশি চলচ্চিত্র, টেলিভিশন, থিয়েটার ও সংগীত অঙ্গনের নতুন প্রতিভাদের পাশে সবসময় থাকবে জমজমাট।

দেশের বিনোদন সেক্টর এরই মাঝে ব্যাপক বিস্তৃতি লাভ করলেও আজ অব্দি শিল্পখাত হিসেবে স্বীকৃতি পায়নি। যার ফলে এই সেক্টরগুলোয় ব্যাংক ঋনসহ প্রণোদনা নেই। এই অপ্রাপ্তি নিঃসন্দেহে আমাদের পীড়া দেয়। চলচ্চিত্র, টেলিভিশন, থিয়েটার ও সংগীত সেক্টরকে শিল্পখাতের স্বীকৃতি পাইয়ে দিতে আমরা ক্রমাগত কাজ করে যাবো। এক্ষেত্রে সংশ্লিষ্ট সবাই জমজমাট-কে তাঁদের দীর্ঘদিনের প্রত্যাশা পূরণের মুখপত্র ভাববেন বলে আমরা আশা করছি। জমজমাট এর শুভ সূচনায় শুভেচ্ছা জানিয়েছেন বিনোদন অঙ্গনের শিল্পী ও নির্মাতারা।

ছটকু আহমেদ: বিনোদনের নতুন কাগজ জমজমাটকে আমার পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা। আশা করি জমজমাট সঠিক সংবাদে আপোষহীন থাকবে। জমজমাটের জন্য শুভ কামনা।

 

 

 

মিশা সওদাগর: বিনোদন পত্রিকা জমজমাট এর জন্য শুভ কামনা। জমজমাট সব সময় চলচ্চিত্রর পাশে থাকবে সেই প্রত্যাশা করি। এ পত্রিকার কাছে প্রত্যাশা থাকবে সঠিক সংবাদ পাঠকদের কাছে তুলে ধরার জন্য।

 

পপি: অনেক ম্যাগাজিনই বাজারে আছে, আবার অনেক ম্যাগাজিন হারিয়ে গেছে। আমার ক্যারিয়ারের ম্যাগাজিন পত্রিকা অনেক সার্পোট করেছে। জমজমাটের কাছে প্রত্যাশা থাকবে সর্বদা পাশে থাকবে। জমজমাটের জন্য অনেক শুভ কামনা ও ভালোবাসা।

 

 

জাহিদ হাসান: বাংলাদেশে আরো অনেক বেশি বেশি ম্যাগাজিন আসুক। জমজমাট সঠিক বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করবে আশা করি। জমজমাটের জন্য শুভ কামনা। সবার মন জয় করে এগিয়ে যাক জমজমাট। জমজমাটের কাছে প্রত্যাশা থাকবে সব সময় বন্ধুর মতো সাপোর্ট দিয়ে পাশে থাকবে।

 

 

 

শামীম জামান: জমজমাটের আলোর মশাল জ্বলুক হাজার বছর। নামটা আমার খুবই পছন্দ হয়েছে। জমজমাট গতিতে এগিয়ে চলুক জমজমাট ম্যাগাজিন। চলার পথে পাশে থাকবে সেই প্রত্যাশা করি। জমজমাটের জন্য শুভ কামনা।

 

 

আনিসুর রহমান মিলন: জমজমাটের কাছে প্রত্যাশা থাকবে নিরপেক্ষ বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করবে। জমজমাটের জন্য শুভ কামনা।

 

 

 

মোস্তাফিজুর রহমান মানিক: বাজারে আসছে সাপ্তাহিক বিনোদন ম্যাগাজিন জমজমাট। ম্যাগাজিনটির জন্য শুভ কামনা। জমজমাট সব সময় পাশে থাকবে সেই প্রত্যাশা করি।

 

 

 

নাদিয়া আহমেদ: গণমাধ্যমের কারণেই আমরা ভক্তদের এত কাছে পৌঁছেছি। জমজমাটের শুভ সূচনায় আমার পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা।

 

 

 

গোলাম সোহরাব দোদুল: জমজমাটের যাত্রা জমজমাট হোক। বিনোদন অঙ্গনে অন্যরকম একটি পত্রিকা পেতে যাচ্ছে। দেশ এগিয়ে যাচ্ছে এগিয়ে যাচ্ছে আমাদের সংবাদ মাধ্যমগুলো। সংবাদ মাধ্যমগুলোর সহযোগীতায় এগিয়ে যাচ্ছে আমাদের বিনোদনও। জমজমাটের শুভ সূচনায় আমার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন।

 

 

আবু হায়াত মাহমুদ: বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন এবং পেশাদারিত্ব বজায় রেখে বিনোদনের উন্নয়নে নিবেদিত থাকবে বলে আমার বিশ্বাস। আমি পত্রিকাটির সফলতা কামনা করি।

 

 

 

 

বিনোদন জগতের প্রসার ও সম্প্রীতি বজায় রাখার স্বার্থে বাংলা চলচ্চিত্র ও নাটক, আন্তজার্তিক ভিডিও স্ট্রিমিং প্লাটফর্মগুলোয় প্রচারের বিকল্প নেই। এ বিষয়টি সামনে রেখেই আমরা সবার সহযোগিতা নিয়ে কার্যকর প্রচারনা চালিয়ে যাবো। পরিশেষে বিজ্ঞাপনদাতা, পাঠকসহ বিনোদন জগত সংশ্লিষ্ট সবার সদয় সহযোগিতা প্রত্যাশা করছি।

Next articleকরোনা: শিল্পী সমিতিতে আর্থিক সহায়তা দিলেন যারা

Leave a Reply